বুধবার, ১৪ই নভেম্বর, ২০১৮ ইং ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

ইউক্যাশেও পাওয়া যাবে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিট

news-image

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শুরু হতে আর মাত্র দু’দিন বাকি। ২১ তারিখ মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ওয়ানডে সিরিজের লড়াই। ২৪ এবং ২৬ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে পরের দুই ম্যাচ।

সিরিজের জন্য টিকিট বিক্রি শুরু হচ্ছে ২০ অক্টোবর। টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০ থেকে এক হাজার টাকা পর্যন্ত। মিরপুর স্টেডিয়ামের জন্য পাঁচ ক্যাটাগরির টিকিট এবং চট্টগ্রামের জন্য থাকছে ছয় ক্যাটাগরির টিকিট। তবে টেস্টের টিকিটের মূল্য শুরু হবে ৫০ থেকে, সর্বোচ্চ ৫০০ টাকা।

এবারের সিরিজের টিকিট সমর্থকরা কিনতে পারবেন ইউক্যাশ থেকে। এছাড়া বিসিবি নির্ধারিত কাউন্টার থেকেও কেনা যাবে সিরিজের টিকিট। ইউক্যাশের মাধ্যমে টিকিট পাওয়া যাবে *২৬৮# – এই নম্বরে। নিশ্চিতকরণ মেসেজ পাওয়া পর ইউক্যাশের নির্দিষ্ট এজেন্টকে মেসেজ দেখিয়ে টিকিট নিতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। আরও তথ্যের জন্য যোগাযোগ করা যাবে ১৬৪১৯- এই নম্বরে।

ওয়ানডেতে মিরপুরে টিকিটের সর্বোচ্চ মূল্য এক হাজার টাকা। এছাড়া ভিআইপি স্ট্যান্ড ৫০০, ক্লাব হাউজ ৩০০, দক্ষিণ ও উত্তর স্ট্যান্ডের টিকিট ১৫০ টাকায় পাওয়া যাবে। সর্বনিম্ন ১০০ টাকায় পাওয়া যাবে পূর্ব স্ট্যান্ডের টিকিট। টেস্টে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউজ ২০০ এবং দক্ষিণ ও উত্তর স্ট্যান্ডের টিকিট ৮০ টাকায় পাওয়া যাবে। সর্বনিম্ন ৫০ টাকায় মিলবে পূর্ব স্ট্যান্ডের টিকিট।

২০ অক্টোবর থেকে মিরপুর ইনডোর স্টেডিয়ামে বিসিবির নির্ধারিত কাউন্টারে মিলবে ম্যাচের টিকিট। পাওয়া যাবে ম্যাচের দিনও। ঢাকায় অনুষ্ঠিতব্য দ্বিতীয় টেস্টের টিকিট পাওয়া যাবে ১০ নভেম্বর ইনডোর স্টেডিয়ামে। কিংবা টেস্টের প্রতিদিনের টিকিট প্রতিদিনও কেনা যাবে।

চট্টগ্র্যামে গ্র্যান্ড স্ট্যান্ড এবং রুফটপ হসপিটালিটির টিকিট এক হাজার টাকা করে। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিট ৫০০, ক্লাব হাউজ ৩০০, পশ্চিম স্ট্যান্ড ১৫০ এবং পূর্ব স্ট্যান্ডের টিকিট ১০০ টাকা করে। চট্টগ্রামের দুই ম্যাচের টিকিট ২৩ অক্টোবর এমএ আজিজ স্টেডিয়াম এবং জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অবস্থিত নির্ধারিত কাউন্টার থেকে কেনা যাবে।

সিলেটে প্রথমবারের মতো হতে যাচ্ছে টেস্ট ম্যাচ। অভিষেক টেস্টের টিকিট মূল্য ক্রয়ক্ষমতার মধ্যেই রেখেছে আয়োজকরা। সর্বোচ্চ ৫০০ টাকায় মিলবে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট। ক্লাব হাউজের টিকিট মিলবে ২০০ টাকায়। এছাড়া ইস্টার্ন গ্যালারি ৮০, ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়ার টিকিট মিলবে ৫০ টাকায়।