রবিবার, ১৪ই জুলাই, ২০১৯ ইং ৩০শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালের ভবন থেকে নবজাতক নিয়ে মায়ের আত্মহত্যা

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি বেসরকারি হাসপাতালে ছাদ থেকে পড়ে সীমা আক্তার (২৫) এক গৃহবধু  তার চার দিনের ছেলে শিশুকে নিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার সকালে শহরের পুরাতন জেলরোড এলাকার একটি বেসরকারি হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সীমা সদর উপজেলার ঘাটিয়ার গ্রামের প্রবাসী মনির মিয়ার স্ত্রী। পারিবারিক সূত্রে জানা যায়, সীমাকে গত ১৬ অক্টোবর পরিবারের লোকজন বাচ্চা প্রসব করার জন্য লাইফ কেয়ার নামে একটি বেসরকারি ভর্তি করে। তারপর তার ছেলে বাচ্চা প্রসব হলে তিন দিন ধরে চিকিৎসা চলছিল। আজ শুক্রবার সকাল ১০টায় হাসপাতালের বিল পরিষদ করে হাসপাতাল ত্যাগ করার কথা।
বিল নিয়ে  তার মা রেহেনা বেগমের সাথে তর্কাতর্কি হয়। পরে মা হাসপাতালের রুম থেকে নিচে বের হয় নাস্তা আনার জন্য। নাস্তা আনার পর সে রুমে এসে দেখে তার মেয়ে নেই। পরে অন্যান্য রোগীর স্বজনদের কাছ থেকে জানতে পারে তার মেয়ে হাসপাতালের ছাদ ওঠে পাশে একটি হাসপাতালের ছাদের ছয় তলা থেকে লাফ দিয়ে প্রথমে তার নবজজাতক ছেলে ফেলে পরে সে নিজে পড়ে আত্মহত্যা করে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম উদ্দিন জানান, আমরা বিষয়টি খতিয়ে দেখছি। তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্হা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

‘ভয় দেখিয়ে’ যুবদল নেতার স্ত্রীকে বিয়ে করেছিলেন সেই পুলিশ কর্মকর্তা

সিঁদূর পরলেও আমার ঈমান ঠিক আছে : নুসরাত

বিনামূল্যে আমিরাতের ভিসা পাচ্ছেন কিশোর-কিশোরী পর্যটকরা

ভুল করেছি কিন্তু টাকা ছাড়ব না

বিশ্ব চ্যাম্পিয়ন হতে ইংল্যান্ডের প্রয়োজন ২৪২ রান

ভাইয়ের হয়ে ক্ষমা চাইলেন জিএম কাদের

এরশাদের মৃত্যুর খবরে যা লিখলো বিশ্ব গণমাধ্যম

বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে নিজেই ছুটে যেতেন এরশাদ

ভুল আউট দিয়ে ফাইনাল শুরু করলেন আম্পায়ার ধর্মসেনা

মিন্নিকে গ্রে*ফতারের দাবিতে বরগুনায় মানববন্ধন

সিলেটে কামাল হত্যা মামলায় সৎ ভাইয়ের ফাঁসি

ছয় মাসেই শেষ ২৫০০ কোটি টাকার আউটার রিং রোড!