রবিবার, ১৪ই জুলাই, ২০১৯ ইং ৩০শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

‘হাজীর বিরিয়ানি’ গানটিকে এক হাত দেখালেন ইমতিয়াজ বুলবুল

বিনোদন ডেস্ক : ইউটিউবে ১৪ অক্টোবর ‘দহন’ ছবির ‘হাজীর বিরিয়ানি’ শিরোনামে গানটি প্রকাশিত হয়েছে। এরপর থেকেই তোপের মুখে পড়েছে গানটির গায়ক, সংগীত পরিচালক, গীতিকার, পরিচালক ও ছবির প্রযোজনা প্রতিষ্ঠান। গানটি শোনার পরপরই গীতিকবি, গায়ক, সংগীত পরিচালকসহ চলচ্চিত্র পরিচালকদের অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। তাদের একজন বিখ্যাত সংগীত ব্যক্তিত্ব আহমেদ ইমতিয়াজ বুলবুল।

তিনি ১৮ অক্টোবর ফেসবুকে গানটি নিয়ে এক স্ট্যাটাসে লিখেছেন,‘‘মাতাল হয়ে হিসু করবো দেয়ালে, শালা…যা হবে তা দেখা যাবে সকালে’’ এমন একটি বিকৃত রুচির গান বাংলাদেশের সিনেমার পর্দায় চিত্রায়িত হয়েছে জেনে তীব্র প্রতিবাদ জানাচ্ছি।’‘আমি বাংলাদেশ সেন্সর বোর্ড এবং বাংলাদেশ সরকারের দৃষ্টি আকর্ষণ করছি। সর্বত্র এই অশ্লীল গানের প্রতিবাদ চাই।’এরপর আরেক স্ট্যাটাসে গানটির বিষয়ে এ শিল্পী লিখেন, ‘কোন দেয়ালে ‘হিসু’ করবি মাতালের বাচ্চা! এই দেশের সব দেয়ালেই ৩০ লক্ষ শহীদের পবিত্র রক্ত লেগে আছে। যে সমস্ত সেন্সর বোর্ডের মেম্বাররা (হিসু) গান এর ছাড়পত্র দিবে তাদের ছবি একে একে ফেসবুকে তুলে ধরা হবে।’

‘(হিসু) গানে (বাবা) শব্দটি পজেটিভলি ব্যবহার করা হয়েছে এবং এই বাবা শব্দের মানে হচ্ছে (ইয়াবা)… ইয়াবা একটি মরণ নেশা, বর্তমান সরকার এই মরণ নেশার বিরুদ্ধে শক্ত অবস্থান নিয়েছে। এই অসামাজিক গান বাংলাদেশে নিষিদ্ধ হোক।’ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফী। এতে সিয়ামের নায়িকা হিসেবে আছেন পূজা চেরী। আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন মম। তাকে সাংবাদিক হিসেবে দেখা যাবে। ছবিটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের নভেম্বরে ছবিটি মুক্তি পাবে।

এ জাতীয় আরও খবর

‘ভয় দেখিয়ে’ যুবদল নেতার স্ত্রীকে বিয়ে করেছিলেন সেই পুলিশ কর্মকর্তা

সিঁদূর পরলেও আমার ঈমান ঠিক আছে : নুসরাত

বিনামূল্যে আমিরাতের ভিসা পাচ্ছেন কিশোর-কিশোরী পর্যটকরা

ভুল করেছি কিন্তু টাকা ছাড়ব না

বিশ্ব চ্যাম্পিয়ন হতে ইংল্যান্ডের প্রয়োজন ২৪২ রান

ভাইয়ের হয়ে ক্ষমা চাইলেন জিএম কাদের

এরশাদের মৃত্যুর খবরে যা লিখলো বিশ্ব গণমাধ্যম

বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে নিজেই ছুটে যেতেন এরশাদ

ভুল আউট দিয়ে ফাইনাল শুরু করলেন আম্পায়ার ধর্মসেনা

মিন্নিকে গ্রে*ফতারের দাবিতে বরগুনায় মানববন্ধন

সিলেটে কামাল হত্যা মামলায় সৎ ভাইয়ের ফাঁসি

ছয় মাসেই শেষ ২৫০০ কোটি টাকার আউটার রিং রোড!