বৃহস্পতিবার, ২৫শে অক্টোবর, ২০১৮ ইং ১০ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

মাঠে নেমে এ কেমন বিস্ময়কর কাণ্ড করেলেন সাইলেন্ট কিলার মাহমুদুল্লাহ!

মাহমুদুল্লাহর এই ভিডিও ভাইরাল! কারণ কী? মাহমুদুল্লাহ রিয়াদ, বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান। যাকে সবাই সাইলেন্ট কিলার হিসেবেই বেশি চিনে। বাংলাদেশের বিপদ মুহুর্তে তিনি বহু সময় বাংলাদেশকে টেনে তুলেছেন।গতকাল জিম্বাবুয়ের সাথে সিরিজের প্রথম ম্যাচে ৪৯তম ওভারে বোলিংয়ের সময় তিনি বুদ্ধিদীপ্ত পরিচয় দিয়েছেন। তিনি স্ট্যাম্পের আগে থেকে বল করলেন।

যে বল করলে সাধারনত এডভান্টেজ পাওয়া যায়, কারন তখন আরো অনেক শক্তি খরচ করতে হয় বলকে মাঠ পার করতে, আবার বল আসার আগেই দেখা যায় ব্যাটসম্যান ব্যাট চালায় ফেলে।তবে বোলারের প্রপার স্কিল থাকতে হয় নাহলে শর্টপিচ পড়ার সম্ভাবনা প্রবল এত দূর থেকে বল করলে।সেখানে তিনি সফল ই হলেন, নিলেন উইকেট।এর আগেও এশিয়া কাপের লাস্ট অভারে কুলদিভ কে ঠিক সেইম ওয়ে তে হঠাত বল করে প্রায় বোকা বানিয়ে ফেলেছিলো, ভাগ্য সহায় থাকলে রেজাল্ট অন্য রকম হতে পারতো আর সেই ডেলিভারি ইতিহাসের পাতায় লেখা হয়ে যেত।

অথবা লাস্ট অভারের লাস্ট বল টাতেই শেষ মুহুর্তে বল করতে যেয়ে থেমে যেয়ে কেদার যাদভ কে প্রায় কনফিউশন এ ফেলে দিয়েছিলো, সেই বল টা তেও প্রায় ডট এসে গিয়েছিলো ফিল্ডার একটু সামনে থাকলেই।ইতিহাসের অন্যতম বুদ্ধিদীপ্ত ওভার হিসাবে বিবেচিত হতো ৬ রান ডিফেন্ড করতে পারলে। ম্যাচ হারায় সব ঢাকা পড়ে গেলেও মাহমুদুল্লাহর অন্যতম সেরা অভার ছিলো সেটা।