শুক্রবার, ১৬ই নভেম্বর, ২০১৮ ইং ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ের পর সিনেমায় সফল হয়েছেন এই তারকারা

news-image

বিনোদন ডেস্ক : মানুষের জীবনের অন্যতম বড় অধ্যায় বিয়ে। বলা হয়ে থাকে বিয়ের পর সংসারের নানা রকম দায়িত্বের চাপে নিজের ক্যারিয়ার আর এগিয়ে নিতে পারেন না কেউ। কৈশোর-যৌবনে মানুষ যেসব স্বপ্নের পেছনে ছোটেন, বিয়ের পর যেন সেসব স্বপ্ন ফিকে হয়ে যায়।

তবে না, কিছু মানুষ বিয়ের পরও নিজের স্বপ্ন পূরণ করতে পারেন। সাফল্যের সর্বোচ্চ শিখরেও অবস্থান নিতে পারেন। তেমনই কয়েকজন বলিউড তারকা আছেন। যারা বিয়ের পর সিনেমায় এসে অবিশ্বাস্য সাফল্য পেয়েছেন। চলুন তাদের সম্পর্কে জেনে নেয়া যাক…

শাহরুখ খান: ‘দিওয়ানা’ ছবিটি দিয়েই বলিউডে হাতেখড়ি হয়েছিল শাহরুখ খানের। ‘দিওয়ানা’ মুক্তি পেয়েছিল ১৯৯২ সালে। কিন্তু তার আগেই ১৯৯১ সালে গৌরীর গলায় মালা পরিয়ে ফেলেছিলেন শাহরুখ।

আমির খান: শিশু অভিনেতা হিসেবে বহু আগেই বলিউডে ডেবিউ ছবি করে ফেলেছিলেন আমির খান। তবে প্রথম যে ছবিতে আমির খানকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল সেটি ‘কেয়ামত সে কেয়ামত তাক’। সেই ছবি মুক্তি পেয়েছিল ১৯৮৮ সালে। আর তার আগেই ১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করে ফেলেছিলেন আমির খান।

রাজ কাপুর: দশ বছর বয়সে ‘ইনকিলাব’ ছবিতে প্রথম অভিনয় করেন রাজ কাপুর। সেটা ১৯৩৫ সালে। তার পরে ১৯৪৭ সালে মুখ্য ভূমিকায় তাকে দেখা গিয়েছিল ‘নীল কমল’’ ছবিতে। যদিও ১৯৪৬ সালে কৃষ্ণা মলহোত্রর সঙ্গে বিয়ের পর্বটা সেরে ফেলেছিলেন রাজ।

ডিম্পল কাপাডিয়া: ১৯৭৩ সালে ‘ববি’ ছবিটি দিয়ে বলিউডে ডেবিউ হয়েছিল ডিম্পল কাপাডিয়ার। তখন ডিম্পলের বয়স ছিল ১৬ বছর। কিন্তু ছবিটি মুক্তি পাওয়ার আট মাস আগেই রাজেশ খান্নার সঙ্গে বিয়ে হয়ে গিয়েছিল ডিম্পলের।

সাইফ আলি খান: ১৯৯১ সালে বয়সে ১২ বছরের বড় অমৃতা সিংহকে বিয়ে করেছিলেন সাইফ আলি খান। তার প্রায় দুই বছর পরে ১৯৯৩ সালে সাইফের প্রথম ছবি ‘আশিক আওয়ারা’ মুক্তি পেয়েছিল।

আয়ুস্মান খুরানা: বলিউডে পা রাখার আগেই বিয়ে করে ফেলেছিলেন আয়ুস্মান খুরানা। ২০১২ সালে আয়ুস্মানের প্রথম ছবি ‘ভিকি ডোনর’ মুক্তি পেয়েছিল। তবে তার আগেই ২০১১ সালে তাহিরা কাশ্যপের গলায় মালায় পরিয়ে ফেলেছিলেন আয়ুস্মান।

সানি লিওন: বয়ফ্রেন্ড ড্যানিয়েল ওয়েবারকে ২০১১ সালে বিয়ে করে ফেলেছিলেন সানি লিওন। আর ২০১২ সালে বলিউডে সানির প্রথম ছবি ‘জিসম ২’ মুক্তি পায়।

চিত্রাঙ্গদা সিং: গলফার জ্যোতি সিং রনধাওয়ার সঙ্গে ২০০১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংহ। আর বলিউডে চিত্রাঙ্গদা সিংহের প্রথম ছবি ‘হাজারো খোয়াইশে অ্যায়সি’ মুক্তি পায় ২০০৩ সালে। যদিও ২০১৪ সালে ডিভোর্স হয়ে যায় চিত্রাঙ্গদা সিংহ ও জ্যোতি সিংয়ের।