শুক্রবার, ১৬ই নভেম্বর, ২০১৮ ইং ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

কৌশানীর আগে ৪০ জন প্রেমিকা ছিলো: বনি

news-image

বিনোদন ডেস্ক : টালিউডের এই প্রজন্মের তারকা বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। জুটি বেঁধে অভিনয় করে পরিচিতি পেয়ছেন। পর্দায় তাদের রসায়ন দর্শকের পছন্দ। তবে শুধু পর্দাতেই নয়, বাস্তব জীবনেও সম্পর্কে জড়িয়ে আছেন বনি ও কৌশানী।

বনি-কৌশানীর প্রেমের গল্প টালিউডের কারোর অজানা নয়। অনেক দিন ধরেই তারা একে-অপরের ভালোবাসায় মজে আছেন। তবে কৌশানীর আগেও অনেক নারীর সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন বনি। এমনটাই জানালেন তিনি।

সম্প্রতি কলকাতার একটি প্রভাবশালী গণমাধ্যমের সাক্ষাৎকারে বনিকে জিজ্ঞেস করা হয়, কৌশানীর আগে তার কতজন প্রেমিকা ছিলো? জবাবে বনি বলেন, গণনা প্রায়ই ভুল হয়। তবে কলেজ জীবন পর্যন্ত ৪০ জনের মতো প্রেমিকা ছিলো। তখন তো কোনো কাজ ছিলো না। তাই প্রেম করার সময়ের অভাব হতো না!

এতো প্রেমিকার কথা কৌশানী জানেন কিনা? এই প্রশ্নের জবাবে বনি বলেন, হ্যাঁ ও জানে। আসলে আমাদের মধ্যে বন্ধুত্বটা অনেক বেশি। ওই লাভি-ডাভি ধরণের কাপল নই আমরা।

প্রায়ই একে-অপরের নামে নানা গুজব শোনেন বনি ও কৌশানী। বিষয়টাকে ইতিবাচকভাবেই নেন বনি। তিনি বলেন, গুজবে কান ভারি করার লোক তো প্রচুর আছে। কৌশানীকে গিয়ে হয়তো বলেছে, দেখো বনি ওখানে অমুকের সঙ্গে রোম্যান্স করছে। আমি তাদের ধন্যবাদ দেব। তারা আমাদের সম্পর্কটাকে আরও মজবুত করেছেন। ওই যে বললাম, আমরা আগে বন্ধু। যা-ই হোক, কারও কথায় কান না দিয়ে নিজেদের আগে জিজ্ঞেস করি।

বনি ও কৌশানী সর্বশেষ অভিনয় করেছেন ‘গার্লফ্রেন্ড’ ছবিতে। এটি মুক্তির অপেক্ষায় আছে। বনি জানান, একটি ভালোবাসা ও সেটাকে পূর্ণতা দেয়ার চ্যালেঞ্জিং গল্পে এগিয়েছে ছবিটি।