বুধবার, ১৪ই নভেম্বর, ২০১৮ ইং ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

মাত্র ৩০ মিনিটে সেনা কর্মকর্তার আইফোন উদ্ধার করে দিল পুলিশ

news-image

প্রতিদিনই চুরি ছিনতাই হচ্ছে দামি দামি মোবাইল। কিন্তু পাওয়া যাচ্ছে না সেই হারিয়ে যাওয়া মোবাইল ফোন। অথচ চেষ্টা করলে উদ্ধার সম্ভব সেই হারিয়ে যাওয়া মোবাইল।অনেকে হয়তো মোবাইল হারিয়ে গেলে পুলিশের কাছে অভিযোগ করেন না। তবে অভিযোগ করে অনেকে হারিয়ে যাওয়া মোবাইল ফিরেও পেয়েছেন।তেমনই একটি ঘটনা ঘটল কক্সবাজারে। কক্সবাজারে বেড়াতে এসে নিজের ব্যবহারের আইফোন ১০ হারান এক সেনা কর্মকর্তা। তবে অবিশ্বাস্য হলেও সত্য মাত্র ৩০ মিনিটে সেই হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে ঐ সেনা কর্মকর্তার কাছে পৌছে দেন পুলিশ।

এ বিষয়ে কক্সবাজারের অতিরিক্ত পুলাশ সুপার ইকবাল হোসেন বলেন, কক্সবাজার বেড়াতে আসেন টাঙাইলের ঘাটাইল সেনানিবাসের ক্যাপ্টেন মো. খালেদ।কক্সবাজার থেকে মহেশখালী যাওয়ার পথে মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে ক্যাপ্টেন খালেদের ব্যবহৃত আইফোন-১০ এক্স হারিয়ে যায়।এরপর তিনি দুপুর ২ টার দিকে কক্সবাজারের পুলিশ সুপর কার্যালয়ে এসে মৌখিক অবহিত করেন।

পুলিশ সুপার ইকবাল হোসেন প্রথমে মোবাইলের অবস্থান নিশ্চিত হয়ে কক্সবাজার সদর মডেল থানার উপপরিদর্শক দিল মোহাম্মদকে উদ্ধারের দায়িত্ব দেন মোবাইলটি উদ্ধারের জন্য।এরপর উপপরিদর্শক দিল মোহাম্মদ বের হন মোবাইল উদ্ধারের জন্য। মাত্র ৩০ মিনিট পর তিনি সেই সেনা কর্মকর্তার মোবাইল উদ্ধার করে নিয়ে আসেন। অবশেষে উদ্ধারকৃত মোবাইলটি সেনা কর্মকর্তা খালেদের কাছে হস্তান্তর করেন অতিরিক্ত পুলিশ ইকবাল হোসেন।