বুধবার, ৩১শে অক্টোবর, ২০১৮ ইং ১৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া- ৪ আসন থেকে বিএনপির মনোনয়ন চান প্রকৌশলী মোসলিম উদ্দিন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মনোনয়ন চাইছেন মুক্তিযোদ্ধা ও প্রকৌশলী মো. মোসলিম উদ্দিন। তিনি আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি। নিজের প্রার্থীতা ঘোষণা করে কারাগারে থাকা দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল প্রকার মিথ্যা মামলা এবং সাজা প্রত্যাহারের দাবি জানিয়ে সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

সংবাদ সম্মেলনে দলের ক্রান্তিলগ্নে নিজের অবদানের কথা উল্লেখ করে মুসলিম উদ্দিন বলেন, ২০০৯ সালের আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি নির্বাাচিত হওয়ার পর থেকে রাজনৈতিক সংকট মোকাবেলা করে আমি দলের নেতাকর্মীদের সুসংগঠিত করেছি। কসবা-আখাউড়ার সাবেক সংসদ সদস্য মুশফিকুর রহমান বছরের পর বছর কানাডায় অবস্থান করায় দলের নেতাকর্মীদের মধ্যে চরম হতাশা দেখা দেয়। তখন থেকেই আমি দলের হাল ধরে আছি। তিনি আরও বলেন, আমি কসবা-আখাউড়া থেকে দলের মনোনয়ন প্রত্যাশী।

দল যদি আমার কর্মকা- মূল্যায়ন করে আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি বিজয়ী হয়ে দলকে কসবা-আখাউড়ার আসনটি উপহার দিতে চাই। সংবাদ সম্মেলনে মোসলিম উদ্দিনের সাথে আখাউড়া উপজেলা বিএনপির সহসভাপতি শাহনেওয়াজ খান, জালাল উদ্দিন জালু, মো. সেলিম মিয়াসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।