শুক্রবার, ২রা নভেম্বর, ২০১৮ ইং ১৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে উন্নয়ন র‌্যালি,সাংস্কৃতিক উৎসব ও লোকজ মেলা অনুষ্ঠিত

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর : সাংস্কৃতিক মন্ত্রনালয়ের আওতায় আজ মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ জনসাধারনের সামনে তুলে ধরতে সারাদেশের ন্যায় প্রথমবারের মত“সৃজনে উন্নয়নে বাংলাদেশ”শীর্ষক দিনব্যাপী উন্নয়ন র‌্যালি,সাংস্কৃতিক উৎসব ও লোকজ মেলার আয়োজন করা হয়। সকালে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ সাইফুল কবিরের নেতৃত্বে উপজেলা সদরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে মেলার উদ্বোধন করেন নৌ-পরিবহন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ সাইফুল কবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না,থানার অফিসার ইনচার্জ সাজিদুর রহমান,সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ আলমগীর,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দ,শিক্ষক,সাংবাদিকসহ এলাকার গন্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেলায় সরকারের উন্নয়ন চিত্র প্রদর্শনীর পাশাপাশি আয়োজন করা হয় ঐতিহ্যবাহি মোরগ লড়াই,লাঠি খেলা,সাপের খেলার। এছাড়াও বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও কবিতাসহ স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশনের মাধ্যমে দেশের মুক্তিযুদ্ধ ও আর্থ-সামাজিক উন্নয়নের নানা দিক তুলে ধরা হয়।

এ জাতীয় আরও খবর

২ হাজার ২৬৪ কোটি টাকা ব্যয়ে ব্রাহ্মণবাড়িয়ার ১২ টি প্রকল্পের উদ্বোধন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ২টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন

বেগম খালেদা জিয়ার রায়ের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ার ১২ প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নাসিরনগরে কমিউনিটিং পুলিশিং ডে উপলক্ষে মতবিনিময় সভা

আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রে যোগ হতে হচ্ছে আরও একটি ইউনিটট 

৭ লাখ খরচ করে রাস্তায় পানি বিক্রি করেন তিনি

নাসিরনগর-মাধবপুর সড়কের সংস্কার কাজের উদ্বোধন করলেন বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

ব্রাহ্মণবাড়িয়ায় রাতের আধারে দুষ্কৃতিকারিরা কেঁটে নিচ্ছে ধানের জমির মাটি