শুক্রবার, ২রা নভেম্বর, ২০১৮ ইং ১৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

গণভবনে যেতে পারেন ঐক্যফ্রন্টের যেসব নেতা

প্রধানমন্ত্রী জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের গণভবনে আমন্ত্রণ জানিয়ে চিঠি পাঠিয়েছেন ড. কামাল হোসেনের কাছে। ঐক্যফ্রন্টের পক্ষ থেকে জানানো হয়েছে বৈঠকে সিদ্ধান্ত নিয়ে গণভবনে তারা নামের তালিকা পাঠাবেন।

যেসব নেতা ঐক্যফ্রন্টের নেতা গণভবনে যেতে পারেন তাদের মধ্যে রয়েছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ,নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, গয়েশ্বর চন্দ্র রায়, জেএসডির আ স ম আবদুর রব, মিসেস তানিয়া রব, আব্দুল মালেক রতন, শহীদুল্লাহ কায়সার, মমিনুল ইসলাম। জাতীয় ঐক্যপ্রক্রিয়ার অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসীন মন্টু ও সুলতান মনসুর।

এছাড়া জাতীয় ঐক্যফ্রন্টের সমন্বয়কমিটির নেতা বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান ও বরকত উল্লহ বুলু। ডা. জাহেদ উর রহমান আ ও ম শফিকুল্লাহ, জগলুল হায়দার আফ্রিক ও মোস্তাক আহমেদ।বিএনপি ও ঐক্যফ্রন্টের একাধিক নেতা জানান, গণভবনে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি ও সমন্বয় কমিটির নেতাদের নাম পাঠানোর সিদ্ধান্ত হবে আজ বৈঠকে। তবে কিছু পরিবর্তন হতে পারে আবার নাও হতে পারে। তবে ড. জাফরুল্লাহ চৌধুরীর যাবেন কি না এই বিষয়ে তারা কিছু বলতে পারেননি।