বুধবার, ২৩শে অক্টোবর, ২০১৯ ইং ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে ক্ষমতায় ফিরিয়ে আনতে ১৬ ইসলামিক দলের অঙ্গীকার

আগামী দিনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় ফিরে আসবে -এ ব্যাপারে ১৬টি ইসলামিক দলের নেতারা সার্বিক সহযোগিতায় পাশে থাকার অঙ্গীকার করেছে বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের।মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুরে গণভবনে ইসলামী দলগুলোর সাথে আওয়ামী লীগের সংলাপ শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।কাদের বলেন, আগামী ৯ নভেম্বর থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ফরম বিতরণ ও জমা নেওয়ার কাজ শুরু হবে। পরবর্তী নির্দেশনা না দেওয়া মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা গ্রহণ চলবে।

তিনি আরও বলেন, প্রায় দুই ঘন্টাব্যাপী বৈঠক হয়েছে। প্রত্যেক দলের নেতারা প্রত্যকে নিজ নিজ কথা এবং কিছু দাবি উপস্থাপন করেছে। সংলাপে ইসলামী ১২টি দলের ৫২ জন প্রতিনিধি অংশ নেন।

সংলাপের বিষয় তুলে ধরে কাদের বলেন, একটা বিষয়ে সকলে একমত হয়েছে, সেটা হচ্ছে মুক্তিযুদ্ধের মূল্যবোধ স্বাধীনতার আদর্শের ব্যাপারে প্রত্যেকে অভিন্ন অভিমত উচ্চারণ করেছেন এবং প্রত্যককে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১০ বছর ধরে দেশ যেভাবে পরিচালিত করেছেন এতে প্রত্যেকেই তার ভূয়সী প্রশংসা করছেন এবং আগামী দিনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় ফিরে আসবে -এ ব্যাপারে তারা তাদের সার্বিক সহযোগিতা থাকবে বলে ইসলামী দলগুলো একথা অকপটে বলে গেছেন। বৈঠকে দ্বিমত বলতে কিছু ছিল না বলেও উল্লেখ করেন কাদের।

এ জাতীয় আরও খবর

এবার ক্রিকেটারদের সংকট নিরসনে মাশরাফিকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

পদ হারিয়ে যা বললেন মোল্লা কাওছার

সুন্দরীর প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করতে সুস্মিতা সেন ঢাকায়

পলকের বাইকে মাশরাফি!

বিগবসের অভিনেত্রীদের গোসলের ভিডিও ভাইরাল

ওজন কমে গোল মরিচ খেলে

বাংলাদেশ নারী ক্রিকেট দল পাকিস্তান পৌঁছেছে

কুর্দি হটাতে তুরস্ক-রাশিয়া একাট্টা

ভিপি নুরুল হকের ফেসবুক আইডি হ্যাকড

পেশাগত দক্ষতা ও সততার কোনো বিকল্প নেই : প্রধানমন্ত্রী

পুলিশের বাধার মুখে শিক্ষকদের সমাবেশে

সন্ধ্যা পুনমের সঙ্গে কাটাতে চাইলে…