শুক্রবার, ১৬ই নভেম্বর, ২০১৮ ইং ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

ঘরে ঢুকেই স্বামী দেখল, প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী, তারপর…

news-image

প্রেমিকের সঙ্গে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিল স্বামী। আর তারপরই প্রেমিকের হাত, পা, মাথা কেটে খুন করা হয়। এমন অভিযোগ স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর ২৪ পরগনার মধ্যম গ্রামে। এই ঘটনায় অভিযুক্ত দম্পতিকে আটক করেছে পুলিশ।বুধবার সকালে মধ্যমগ্রামের নোয়া খালের ধার থেকে এক যুবকের হাত, পা, মাথাহীন দেহ উদ্ধার হয়। মৃতের নাম হাসান আলি। বয়স ৩০। মঙ্গবার থেকেই নিখোঁজ ছিল হাসান আলি। তাঁর খোঁজে মধ্যমগ্রাম থানায় নিখোঁজ ডায়েরি করেছিল পরিবার। রাতভর নিখোঁজ হাসান আলির খোঁজে তল্লাশি চালায় পুলিশ। তারপর বুধবার তাঁর মাথাহীন দেহ উদ্ধার হয়।

খুনের ঘটনায় তদন্ত শুরু করেই পুলিশের হাতে আসে চাঞ্চল্যকর তথ্য। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, প্রতিবেশী হাসান আলির সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন এলাকার গৃহবধূ অরজিনা। আর একথা জানার পরই হাসান আলিকে খুনের ঘটনায় পুলিশের সন্দেহের তির গিয়ে পড়ে অরজিনা ও তাঁর স্বামীর উপর। আটক করা হয় দম্পতিকে।পুলিশ জানিয়েছে, প্রতিবেশী হাসান আলির সঙ্গে স্বামীর নজর এড়িয়ে বেশ কিছুদিন ধরে বিবাহ বহির্ভূত সম্পর্ক চালিয়ে যান অরজিনা। কিন্তু, সম্পর্কের কথা চাপা থাকেনি অরজিনার স্বামীর কাছে। ঘটনার দিন আচমকা ঘরে ঢুকে, প্রেমিক হাসান আলির সঙ্গে স্ত্রী অরজিনাকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন অরজিনার স্বামী।

তারপরই ধারালো অস্ত্র দিয়ে হাসান আলিকে কুপিয়ে খুন করে অরজিনার স্বামী। দেহ সরাতে স্বামীর সঙ্গে হাত লাগান অরজিনাও। দেহ টুকরো টুকরো করে কেটে ফেলা হয়। তারপর হাত, পা, মাথাহীন দেহ নোয়া খালের ধারে ফেলে আসে দম্পতি। জেরায় দম্পতি খুনের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

এ জাতীয় আরও খবর

চলতি সপ্তাহে এশিয়ার সবচেয়ে বড় সম্মেলন এসোসিয়েশন অব সাউথ এশিয়ান নেশনসে (আসিয়ান) যোগ দেননি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এতে গুরুত্ব বেড়েছে পুতিনের। ব্লুমবার্গ এক প্রতিবেদনে জানায়, সিঙ্গাপুরে এবার আসিয়ানের ৩৩ তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ট্রাম্পের পরিবর্তে এতে যোগ দিয়েছেন দেশটির ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স। ফলে এশিয়ার বড় দেশগুলোর কাছে পুতিন বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন। সম্মলেন শেষে তোলা গ্রুপ ফটোতে দেখা গেছে, আয়োজক দেশ সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি হাসিয়েন লংয়ের ঠিক পাশেই দাঁড়িয়েছেন পুতিন। আর অন্যপাশে একজনের পরে দাঁড়িয়েছেন মাইক পেন্স। থাইল্যান্ডের প্রধানমন্ত্রী প্রেয়ুথ চান ওচা এবং অস্ট্রেলিয়ার প্রতিনিধি স্কট মরিসনের মাঝখানে দাঁড়িয়েছিলেন পেন্স। আর এতেই নাকি গুরুত্বের বিষয়টি বোঝা যাচ্ছে বলে দাবি করছে ব্লুমবার্গ। সংবাদমাধ্যমটির দৃষ্টিতে, যুক্তরাষ্ট্রের চেয়ে রাশিয়াকে অনেক বেশি গুরুত্ব দিয়েছে এশিয়ার দেশগুলো। এদিকে বেশ কয়েকজন রাজনৈতিক বিশ্লেষকের বারত দিয়ে সিএনবিসি এক প্রতিবেদনে জানায়, ট্রাম্প আসিয়ানে না আসায় প্রমাণ হয়েছে তিনি এশিয়ার প্রতি খুব একটা মনোযোগী নন। অবশ্য ট্রাম্প এশিয়ার প্রতি মুখ ফিরিয়ে নিয়েছেন কীনা তা নিশ্চিত করতে পারেনি সংবাদমাধ্যমটি। অনেকে বলছেন, ট্রাম্পের কাজ মাইক পেন্স করতে পেরেছেন। কিন্তু এটা মানতে নারাজ অন্য একটি পক্ষ।

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি নিয়ে ইইউ পার্লামেন্টের গভীর উদ্বেগ

খাসোগি হত্যা: সৌদি পাঁচ কর্মকর্তা মৃত্যুদণ্ডের মুখে, যুবরাজ জড়িত নন!

পার্লামেন্টে এমপিদের হাতাহাতি!(ভিডিও)

কিশোর বক্সারের মৃত্যুতে উত্তাল থাইল্যান্ড

মেলানিয়ার সঙ্গে বিবাদ : পদত্যাগ করলেন ট্রাম্পের উপদেষ্টা

কানাডায় আশ্রয় চাইছে রেকর্ড সংখ্যক মার্কিন নাগরিক!

রোহিঙ্গা ইস্যুতে সু চি’র কঠোর সমালোচনায় মাহাথির

ওয়েস্টবেঙ্গল ‘বাংলা’ হতে পারে না, জানাল ভারতের কেন্দ্রীয় সরকার