বুধবার, ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

রণবীর-দীপিকার বিয়েতে কেন এত গোপনীয়তা?

news-image

বিনোদন ডেস্ক : পাঁচ বছর আগে সিনেমায় জুটি হয়ে অভিনয় করতে গিয়ে প্রেমে জড়িয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এবার বসলেন বিয়ের পিঁড়িতে। গতকাল বুধবার সকালে পূজার মধ্য দিয়ে শুরু হয় দীপিকা-রণবীরের বিয়ের আনুষ্ঠানিকতা।

ইতালির লেক কোমোতে বিমানে করে বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বর রণবীর। একটি বিলাসবহুল নৌযানে করে অনুষ্ঠানস্থলে অতিথিদের নিয়ে যাওয়া হয়। এরপর কঙ্কানি রীতিতে হয় বিয়ের আনুষ্ঠানিকতা।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, বিয়ের আয়োজনে মাত্র ৪০জন অতিথি আমন্ত্রণ পেয়েছেন। তবে বেশ গোপনীয়তার মাঝেই অতিথিদের সেখানে যেতে হয়। অতিথিদের আগেই জানানো হয়েছে বিয়ের আয়োজনে কোনও ছবি তোলা যাবে না। এজন্য অতিথিদের মোবাইল ক্যামেরাতে আলাদা স্টিকার লাগিয়ে দেয়া হয়েছে।

শুধুমাত্র রণবীর-দীপিকার নিয়োগকৃত ফটোগ্রাফারই ছবি তোলার সুযোগ পেয়েছেন। যার ফলে গতকাল বিয়ে হলেও এখনও আনুষ্ঠানিকভাবে কোনও ছবি শেয়ার হয়নি অনলাইন দুনিয়ায়। এদিকে এই তারকা জুটির ভক্তরা বিয়ের ছবি দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন।

জানা গেছে, আজ বৃহস্পতিবার সিন্ধি রীতিতে আবারও বিয়ে হবে। দুই রীতিতে বিয়ের পর দুটি বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন রয়েছে। প্রথমটি ২১ নভেম্বর বেঙ্গালুরুতে পরিবার ও বন্ধুদের নিয়ে এবং পরেরটি ২৫ নভেম্বর মুম্বাইতে বলিউডের স্বজনদের জন্য।