মঙ্গলবার, ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

ঢাকায় শংকর-এহসান-লয়, রাতে কনসার্ট

news-image

অনলাইন ডেস্ক : বলিউডের জনপ্রিয় সঙ্গীতত্রয়ী শংকর-এহসান-লয় আজ শুক্রবার ঢাকায় ‘দিওয়ালি’ কনসার্টে সঙ্গীত পরিবেশন করবেন। এরইমধ্যে ঢাকায় পৌঁছেছেন তারা। সঙ্গীতত্রয়ীর অন্যতম শঙ্কর মহাদেবন দুপুরে তার ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন। ঢাকার পৌঁছার পর ছবিও পোস্ট করেছেন ফেসবুকে।

আজ রাত ৮টায় ভারতীয় হাইকমিশন আয়োজিত ‘দিওয়ালি কনসার্ট ২০১৮’-এ গান করবেন তারা। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠিত হবে কনসার্টটি। আর এই অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতা করছে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ ও বেঙ্গল গ্রুপ।

এর আগে ২০১১ সালে ঢাকায় আয়োজিত বিশ্বকাপ ক্রিকেটের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানেও পারফর্ম করেছিলেন এই ত্রয়ী।

এবারের কনসার্ট প্রসঙ্গে শংকর এক ভিডিও বার্তায় বলেন, বাংলাদেশে সঙ্গীত পরিবেশন করার জন্য সব সময় আলাদা আগ্রহ কাজ করে। সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে এ দেশের অসংখ্য মানুষ আমাদের গানের প্রতি ভালো লাগার কথা জানিয়েছেন। সত্যি বলতে কনসার্টে অংশ নেওয়ার জন্য আমরা তিনজন অধীর আগ্রহে অপেক্ষা করছি।

বলিউডের অসংখ্য সুপারহিট গান উপহার দিয়েছেন শংকর-এহসান-লয়। এক নৈশভোজে ব্রিটিশ রাজদম্পতি উইলিয়াম-কেটকেও সুরের মূর্ছনায় মুগ্ধ করেছিলেন তারা। গান করেছেন ভারতের হিন্দি, তামিল, মালয়ালাম, কন্নড়, তেলেগু ও মারাঠি ভাষায়। বিডি প্রতিদিন