মঙ্গলবার, ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

রণবীরকে বিয়ের প্রস্তাবে সারার না (ভিডিও)

news-image

বিনোদন ডেস্ক : রণবীর কাপুরকে বিয়ে সুযোগ পেলে কী করবেন এমন প্রশ্ন করা হলে কোনো নারী হয়তো অনীহা করবেন না। অনেকেরই স্বপ্নের পুরুষ বলিউডের প্রখ্যাত অভিনেতা ঋষি কাপুরের জ্যেষ্ঠ সন্তান। ‘সাওয়ারিয়া’ দিয়ে যাত্রা শুরু, আপাতত শেষ ‘সাঞ্জু’ সিনেমা দিয়ে। প্রেম করেছেন বলি কুইন দিপীকা পাডুকোনের সঙ্গে, মাঝে ক্যাটরিনা কাইফ এলেও এখন সম্পর্কের বাধনে আছে মহেষ কন্যা আলিয়া ভাটের সঙ্গে।

আলিয়াকেই বিয়ে করছেন রণবীর এমন খবর বলিউডের আকাশে বাতাসে। তবে সাইফ আল খানের কন্যা সারা আলীকে যখন ‘তামাশা’ সিনেমার নায়ককে বিয়ে করার প্রস্তাব দেওয়া হয়, তাতে অসম্মতি জানান তিনি।

তবে রণবীরকেই বিয়ের আশা ছিল সারার। কিন্তু আলিয়ার কারণে আশার মুকুল ঝরে গেছে তার। সম্প্রতি তার অভিনীত প্রথম সিনেমা ‘কেদারনাথ’ এর একটি প্রচার অনুষ্ঠানে এমন স্বীকারোক্তি দিয়েছেন সারা।

ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’র খবরে প্রকাশ, একটি রেডিও স্টেশনে সিনেমার বিষয়াদি ছাড়াও সারাকে বিয়ের কথা করা হয়। সঞ্চালক তাকে জিজ্ঞেস করেন, যদি রণবীরকে বিয়ে করার সুযোগ আসে তবে করবেন কী না? উত্তরে সারা বলেন, ‘আমি অনেক আগে বলেছিলাম; রণবীর কাপুরকে বিয়ে করতে চাই, তবে এখন আর চাই না।’

সারার এই ভিডিওটি সামাজিক মাধ্যগুলোতে ভাআরিাল হয়েছে। এতে অবশ্য কথা বলার সময় হাসিখুশিই লাগছে তাকে। ‘কেদারনাথ’ মুক্তি পাচ্ছে আগামী ৭ ডিসেম্বর।

 

Guess what! #SaraAliKhan wants this boy to know her address, we wonder why! #RedExclusive #RedCupid #BajaateRaho @mymalishka #Kedarnathpic.twitter.com/5TQsIoSSsd

— Red FM (@RedFMIndia) November 16, 2018