বুধবার, ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

পরীর ক্রেজি ঠোঁট, সাইমনের মনে চোট?

news-image

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক ও নায়িকা পরীমণির অনস্ক্রিন রসায়ন নিয়ে নতুন করে বলার কিছু নেই। দর্শকরা এই জুটির বেশ কিছু চলচ্চিত্র গ্রহণ করেছেন। তাদের রসায়নে মুগ্ধ হয়েছেন ভক্তরা।

চলচ্চিত্র নির্মাতা শফিক হাসানের ‘বাহাদুরি’তে অভিনয় করছেন সাইমন-পরী। এরইমধ্যে ছবির বেশির ভাগ শুটিং শেষ। বাকি ছিল এই জুটির দুটি গানের শুটিং। সম্প্রতি গানের শুটিং শুরু করেছেন সাইমন-পরী।

নরসিংদী ড্রিম হলিডে পার্কে এখন ছবির শেষ গানের শুটিং চলছে। সেখানে গানের শুটিং-এ অংশ নিচ্ছেন সাইমন-পরী। শনিবার মুঠোফোনে সাইমন সাদিকের সঙ্গে কথা হয়।

তিনি বলেন, ছবির সব শুটিং, ডাবিং আগেই শেষ হয়েছে। বাকি ছিল আমার আর পরীর দুটি গানের কাজ। আজকালের মধ্যেই কাজটি শেষ হয়ে যাবে। ‘তোর ক্রেজি ক্রেজি ঠোঁট দেখে মনে লাগে চোট’ এমন কথার গানে আমরা পারফর্ম করছি। নাচে ভরপুর একটি গান। দর্শকরা বিনোদন খুঁজে পাবেন আশা করছি।

বাহাদুরি’র শুটিং শেষ করেই সাইমন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ এবং বদিউল আলম খোকন পরিচালিত ‘আমার মা আমার বেহেশত’ ছবির শুটিং-এ অংশ নেবেন। দুই ছবিতেই সাইমনের বিপরীতে রয়েছেন মাহিয়া মাহি। সাইমন-মাহি জুটির ক্যারিয়ারের শুরুতে ‘পোড়ামন’ ছবিতে জুটি হয়ে দর্শক মনে জায়গা করে নেন।

সবশেষ সাইমন সাদিককে ‘মাতাল’ ছবিতে দেখা গেছে। তার বিপরীতে ছিলেন নায়িকা অধরা খান। ছবিটি পরিচালনা করেছেন শাহীন সুমন।

অভিনয়ের বাইরে সাইমন সাদিক বর্তমান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া সাইমন তার নিজ এলাকা কিশোরগঞ্জে সমাজসেবা মূলক কাজের সঙ্গেও জড়িত।