বৃহস্পতিবার, ১৪ই নভেম্বর, ২০১৯ ইং ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

ক্রিকেটার রুবেলের ডিএনএ টেস্টের নির্দেশ

25601_198081আদালত প্রতিবেদক :চিত্র নায়িকা নাজনীন আক্তার হ্যাপীর দায়ের করা ধর্ষণ মামলায় জাতীয় ক্রিকেট দলের পেসার মো. রুবেল হোসেনের ডিএনএ টেস্টের নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে হ্যাপীর আইনজীবীর এক আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট মো. মোস্তাফিজুর রহমান এ আদেশ দেন।
হ্যাপীর দায়েরকৃত মামলায় রুবেল বর্তমানে উচ্চ আদালত থেকে আগাম জানিয়ে আছেন। মামলার তদন্ত করছে পুলিশ।
সোমবার বিকেলে এ-সংক্রান্ত একটি আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মাসুদ পারভেজ।
মামলায় হ্যাপীর আইনজীবী শাহজামান তুহিন হাওলাদার জানান, মামলার তদন্ত কর্মকর্তা হ্যাপীর ঘরের একটি পাপোস, হ্যাপীর ব্যবহৃত একটি নাইটি এবং রুবেলের একটি জার্সি জব্দ করা হয়েছে। উক্ত আপোস, নাইটি এবং জার্সিতে ডিএনএ-এর উপস্থিতি পাওয়ায় যায় কিনা এ কারণেই ডিএনএ পরীক্ষার আবেদন করা হয়।
গত ১৩ ডিসেম্বর ২০১৪ নবাগত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি ধর্ষণের অভিযোগ এনে রাজধানীর মিরপুর থানায় জাতীয় ক্রিকেট দলের বোলার রুবেল হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন ৯/১ ধারায় মামলাটি দায়ের করেন।এরপর হ্যাপীর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়।  
জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল হ্যাপির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে বলে দাবি করেন হ্যাপি।
উল্লেখ্য, হ্যাপি কিছু আশা কিছু ভালবাসা চলচ্চিত্রে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া তার কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। হ্যাপী বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী।