রবিবার, ২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

আগামীকাল ডিজিটাল চলচ্চিত্র নিয়ে প্রদর্শনী

Digital-Filmবিনোদন প্রতিবেদক : বাংলাদেশ শিল্পকলা একাডেমী এবং ম্যুভিয়ানা ফিল্ম সোসাইটি আয়োজিত ‘ডিজিটাল চলচ্চিত্র নির্মাণ কর্মশালা ২০১৩’ এবং ‘ফিল্ম অ্যাপ্রিসিয়েশন কোর্স ২০১৪’ এর শিক্ষার্থীদের সনদ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। একই দিনে ২০১৩ সালের ‘ডিজিটাল চলচ্চিত্র নির্মাণ কর্মশালা’র শিক্ষার্থীদের বাংলাদেশের চলচ্চিত্রের পোস্টারের ইতিবৃত্ত নিয়ে নির্মিত প্রামাণ্যচলচ্চিত্র ‘ম্যানিফেস্টো অব সিনেমা’র উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানটি আগামীকাল ২১ জানুয়ারি ২০১৫, বুধবার বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় নাট্যশালার স্টুডিও থিয়েটার মিলনায়তনে সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সনদপত্র বিতরণ করবেন অগ্রজ চলচ্চিত্রকার সৈয়দ সালাহউদ্দিন জাকি। এছাড়াও উপস্থিত থাকবেন প্রামাণ্যচলচ্চিত্র নির্মাতা এবং গণমাধ্যম বিশেষজ্ঞ সৈয়দ সাজেদুর রহমান ফিরোজ, চলচ্চিত্রের শব্দ-প্রকৌশলী রতন পাল এবং চলচ্চিত্র গবেষক অধ্যাপক সাবরিনা সুলতানা চৌধুরী। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখবেন ম্যুভিয়ানা ফিল্ম সোসাইটির সভাপতি বেলায়াত হোসেন মামুন। সনদপত্র বিতরণ এবং প্রামাণ্যচলচ্চিত্রের উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহাপরিচালক নাট্যজন লিয়াকত আলী লাকী।

‘ডিজিটাল চলচ্চিত্র নির্মাণ কর্মশালা ২০১৩’ এবং ‘ফিল্ম অ্যাপ্রিসিয়েশন কোর্স ২০১৪’ এর শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ এবং ২০১৩ সালের ‘ডিজিটাল চলচ্চিত্র নির্মাণ কর্মশালা’র শিক্ষার্থীদের নির্মিত প্রামাণ্যচলচ্চিত্র ‘ম্যানিফেস্টো অব সিনেমা’র উদ্বোধনী প্রদর্শনী উদ্বোধনী অনুষ্ঠিত হবে। অনুষ্ঠান সকলের জন্য উন্মুক্ত থাকবে।

এ জাতীয় আরও খবর

র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ৩

ভোলায় নিহতের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল

ব্রাহ্মণবাড়িয়ায় মহাসড়কে অ্যালকোহল ডিটেক্টর চালু

রংপুর জেলা পরিষদ সিটি সেন্টার পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও ডিআইজি

১৭ বছর পর গঠিত কমিটি বাতিল করলেন জাপা’র চেয়ারম্যান

নির্দোষ কাউন্সিলরদের কোনোভাবেই হয়রানি না করার অনুরোধ মেয়র খোকনের

বোরহানউদ্দিনে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯

১০ টাকার চাল বিতরণে ১৯ ধরনের অনিয়ম, রংপুরের শানেরহাট ইউপিতে খাদ্যবান্ধব  কর্মসূচির নামে নজিরবিহীন দুর্নীতি

ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত

ছক্কা মেরে রোহিত শর্মার ডাবল সেঞ্চুরি

ঢাবির মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা

পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯ ও পাকিস্তানের ৭ জন নিহত