রবিবার, ২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

পাতৌদি পুত্রবধূর নিরাপত্তা নিয়ে কিসের এতো আতঙ্ক?

kareena-kapoor_1বিনোদন প্রতিবেদক : কিছুদিন ধরেই নিজের নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন পাতৌদি পুত্রবধু কারিনার কাপুর খান। নিজের সার্বক্ষণিক নিরাপত্তার পাশাপাশি বান্দ্রার বাড়ির নিরাপত্তাও জোরদার করেছেন কারিনা। সঙ্গে সবসময় দুজন বডিগার্ড রাখছেন বলিউডের এই অভিনেত্রী। কী ভাবছেন আবার কোন সিনেমার কাহিনী নয় তো? না সেরকম কিছুই নয়। বাস্তবেই ঘটেছে এমন ঘটনা, প্রতিটা ক্ষণ যেন আতঙ্কে কাটছে কারিনার।

পাতৌদি নবাব পুত্রকে বিয়ে করে ২০১২ সালে কাপুর থেকে খান বেগম হন বেবো খ্যাত এই আকর্ষণীয় অভিনেত্রী। ওই সময় হিন্দু নিয়ম ভঙ্গ করায় কারিনা-সাইফ দুজনকেই হত্যার হুমকি দিয়েছিল বিশ্ব হিন্দু পরিষদের। কিছুদিন আগে বিশ্ব হিন্দু পরিষদের মহিলা শাখা দূর্গাবাহিনী ‘লাভ জিহাদ’এর বিরোধিতা করতে কারিনার তারকা খ্যাতিকে কাজে লাগিয়েছে।

লাভ জিহাদ বিরুধীতা করতে ‘হিমালয় ধ্বনি’ নামক ম্যাগাজিনে কারিনা কাপুর খানের একটি বিকৃত ছবি প্রকাশ করা হয়েছিল। ছবিটিতে করিনার মুখের অর্ধেকটা হিজাবে ঢাকা ও অর্ধেকটা সিঁথিতে লাল সিঁদুর পরিহিতা হিন্দু রমনীর মতো দেখানো হয়েছিল তাকে। ছবিটির নিচে লেখা ছিল ধর্মান্তরণের মাধ্যমে জাতীয়তার পরিবর্তন।

যে হিন্দু মহিলারা মুসলিম পুরুষদের বিয়ে করেছেন তাদের পুনরায় হিন্দু ধর্মে ফিরিয়ে আনা এই প্রচারের মূল লক্ষ্য। আর কারিনার ম্যাগাজিনের ছবি নাকি পাতৌদি পরিবারের জন্য একটি সতর্ক বার্তা ছিল। অবশ্য কারিনা এবং সাইফ এর আগে বহুবার জানিয়েছেন তারা 'লাভ জিহাদ" একেবারেই বিশ্বাস করেন না। কিন্তু তা সত্ত্বেও বার বার হুমকি দেওয়া হচ্ছে তাদের। তাহলে কি আবার হুমকির কবলে পড়লেন এই তারকা দম্পতি। না হলে নিজেকে এতো নিরাপত্তাহীন মনে করছেন কেন কারিনা।

এ জাতীয় আরও খবর

র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ৩

ভোলায় নিহতের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল

ব্রাহ্মণবাড়িয়ায় মহাসড়কে অ্যালকোহল ডিটেক্টর চালু

রংপুর জেলা পরিষদ সিটি সেন্টার পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও ডিআইজি

১৭ বছর পর গঠিত কমিটি বাতিল করলেন জাপা’র চেয়ারম্যান

নির্দোষ কাউন্সিলরদের কোনোভাবেই হয়রানি না করার অনুরোধ মেয়র খোকনের

বোরহানউদ্দিনে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯

১০ টাকার চাল বিতরণে ১৯ ধরনের অনিয়ম, রংপুরের শানেরহাট ইউপিতে খাদ্যবান্ধব  কর্মসূচির নামে নজিরবিহীন দুর্নীতি

ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত

ছক্কা মেরে রোহিত শর্মার ডাবল সেঞ্চুরি

ঢাবির মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা

পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯ ও পাকিস্তানের ৭ জন নিহত