বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

ভূমিমন্ত্রী ডিলুর পরিবারে শোকের ছায়া

2016_01_09_15_55_12_XZw7YPeOl5EKQvc58ZSQngM8wzNYEf_originalপাবনা : ভূমিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু এমপির মেজ ছেলে রানা শরীফ (৪১) বঙ্গবন্ধু সেতুর পাশে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত রানা শরীফের ভগ্নিপতি ঈশ্বরদী পৌরসভার নবনির্বাচিত মেয়র আবুল কালাম আজাদ মিন্টু জানান, তার স্ত্রী ও দু’জনকে সঙ্গে নিয়ে তার চিকিৎসার জন্য মাইক্রোবাসে ঢাকা যাচ্ছিলেন। বঙ্গবন্ধু সেতু পার হয়ে টাঙ্গাইল সীমানায় পৌঁছালে ঘন কুয়াশায় তাদের বহনকারী মাইক্রোবাসটি আটকে যায়। সেই মুহূর্তে পিছন থেকে আসা অপর একটি গাড়ি সজোরে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয় এবং গাড়িটি দুর্ঘটনার শিকার হয়। খবর পেয়েই ছুটে যাই ঘটনাস্থলে।

ভূমিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা (পিআরও) রেজওয়ান খান জানান, দুর্ঘটনাস্থল থেকে গুরুতর আহত রানা শরীফকে টাঙ্গাইল জেনারেল হাসপাতলে নেয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, নিহত রানা শরীফের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে দুপুর ১ টায় ঈশ্বরদীর উদ্দেশে স্বজনরা নিয়ে রওনা হয়েছেন। মরদেহের সঙ্গে আছেন ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ভূমিমন্ত্রীর এপিএস বশির আহমেদ বকুল, মরহুমের স্ত্রী ও আত্মীয়স্বজন।

নিহতের স্বজনরা জানান, রানা শরীফের মরদেহ নিজ বাড়িতে নিয়ে আসার পর মাগরিবের নামাজ শেষে ঈশ্বরদীর লক্ষীকুণ্ডা গ্রামে তার জানাজা নামাজের পর পারিবারিক গোরস্তানে দাফন করা হবে। ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপির ৫ ছেলে ও ৫ মেয়ের মধ্যে চতুর্থ সন্তান রানা শরীফ। ভাইদের মধ্যে তিনি দ্বিতীয়।

এদিকে রানা শরীফের মৃত্যুর খবর নিজ এলাকা পাবনার ঈশ্বরদীতে পৌঁছালে দলীয়, সামাজিক-সাংস্কৃতিকসহ নানা শ্রেণি পেশার মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এ জাতীয় আরও খবর