g ব্রাহ্মণবাড়িয়ায় দুপক্ষের সংঘর্ষে অাহত ৩০, অাটক ১৯ জনকে কারাদন্ড | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ১০ই অক্টোবর, ২০১৭ ইং ২৫শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় দুপক্ষের সংঘর্ষে অাহত ৩০, অাটক ১৯ জনকে কারাদন্ড

AmaderBrahmanbaria.COM
জুলাই ৩, ২০১৭
news-image

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় দুই গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন অাহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের ১৯ দাঙ্গাবাজকে অাটক করেছে পুলিশ। পরবর্তীতে বিকালে ভ্রাম্যমাণ আদালতের মার্ধ্যমে আটকৃতদের প্রত্যককে ১মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

সোমবার দুপুর সোয়া ২টার দিকে মোটরসাইকেলের হর্ন বাজানোকে কেন্দ্র করে উপজেলার বুধন্তী ও কেনা গ্রামের লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার মোটরসাইকেলের হর্ন বাজানোকে কেন্দ্র করে বুধন্তী ও পাশের কেনা গ্রামের দুই যুবকের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ খবরে দুই গ্রামের লোকজন দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় দেড় ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন অাহত হন।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অালী অারশাদ  জানান, খবর পেয়ে পু্লিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ার শেল ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে অানে। এসময় উভয়পক্ষের ১৯ দাঙ্গাবাজকে অাটক করা হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এখন পরিস্হিতি স্বাভাবিক এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আলী আফরোজ জানান, সংর্ঘষের সময় আটক ১৯জনকে ১মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর