সোমবার, ২৯শে জানুয়ারি, ২০১৮ ইং ১৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

নাসিরনগর সিংহগ্রামে কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : শিক্ষার্থীর মেধা ও মনন বিকাশের লক্ষ্যে সিংহগ্রাম দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে আমেরিকান প্রবাসি ও উক্ত বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পল্লব কুমার পোদ্দারের সহযোগিতায় বিদ্যালয়ের থেকে ২০১৭ সালে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় উর্ত্তীণ কৃর্তি ১৩ জন ছাত্রছাত্রীকে বৃত্তি প্রদান ও অবসরপ্রাপ্ত বিদায়ী সহকারী শিক্ষক ইন্দুভূষণ পোদ্দারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান আজ রবিবার উপজেলার সিংহগ্রাম দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে বিদ্যালয়ের সভাপতি রতন সাহাজীর সভাপতিত্বে সহকারি শিক্ষক দিবাকর মজুমদার ও সুর্বনা বিশ্বাসের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা উম্মে সালমা।

বিশেষ অতিথি ছিলেন সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ইকবাল মিয়া,রবিউল আলম,মশিউর রহমান ।

বক্তব্য রাখেন সাবেক ব্যাংক কর্মকর্তা হরিপদ পোদ্দার, বিজয়লক্ষী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পৃথ্বিশ পোদ্দার,প্রধান শিক্ষক সূপ্রীতি রানী হালদার, অনুষ্ঠানের পৃষ্টপোষক আমেরিকান প্রবাসি পল্লব পোদ্দার ।

অনুষ্ঠানে প্রধান অতিথি কৃতি শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ তুলে দেন।এছাড়াও উক্ত বিদ্যালয়ে একটি ল্যাপটপ প্রদান করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া। ২১ জানুয়ারি ২০১৮