মঙ্গলবার, ১০ই জুলাই, ২০১৮ ইং ২৬শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

শাশুড়িকে নির্যাতনের ভিডিও ভাইরাল, ছেলে ও বউ আটক (ভিডিও)

সাতক্ষীরার শ্যামনগরে বৃদ্ধা শাশুড়িকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর ছেলে ও বউকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৬ জুলাই) দুপুরে উপজেলার বড়কুপট গ্রাম থেকে পুলিশ তাদের আটক করে। তারা হলেন, প্রভাষ মণ্ডল ও তার স্ত্রী আশা রানী।

ভাইরাল হওয়া ১ মিনিট ১৯ সেকেন্ডের ভিডিও ফুটেজে দেখা গেছে, আশি ঊর্ধ্বো ফুলবাসীকে পায়খানা-প্রসাব করার জন্য তার ছেলের বউ আশা রানী লাঠি দিয়ে পেটাচ্ছেন এবং তুই-তোকারি করছেন।

স্থানীয়রা জানান, পায়খানা-প্রসাব করার ফুলবাসীকে প্রায় প্রতিদিন নির্যাতন করেন আশা রানী। একইসঙ্গে তাকে ঠিকমতো খাবারও দেওয়া হয় না। সম্প্রতি স্থানীয় এক যুবক নির্যাতনের বিষয়টি দেখতে পেয়ে ভিডিও করে। এরপর স্থানীয় পুলিশের দৃষ্টি আকর্ষণ করতে ফেসবুকে ভিডিও পোস্ট করে। পরে তা ভাইরাল হয়ে যায়। বিষয়টি পুলিশের দৃষ্টিগোচর করা হলে তারা গিয়ে ওই বৃদ্ধাকে বাঁধা অবস্থায় পায় এবং ছেলে ও তার স্ত্রীকে আটক করে নিয়ে যায়।

এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল মান্নান বলেন, ওই বৃদ্ধার ছেলে ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে তারা বলছে, ফুলবাসী পায়খানা-প্রসাব করে নিজে খায়। সে একাএকা পুকুরে যায় সে কারণে তাকে বেঁধে রাখা হয়। তাকে মারা হয় না। প্রতিবেশীর সঙ্গে কিছু দিন আগে তাদের বিরোধ হয় সেজন্য তাদের ফাঁসানো হয়ে বলে তারা দাবি করেছে।

তিনি জানান, ফুলবাসী বর্তমানে তার বাড়িতেই ভালো আছেন। তার খাবারের ব্যবস্থা করে দেওয়া হয়েছে। ছেলে ও বউকে আটক করায় তাকে দেখার মতো কেউ নেই। তারপরও তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।