বৃহস্পতিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ১২ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

খাউড়া খড়মপুর ওরশে ১১ অপরাধীর কারাদন্ড

আখাউড়া  প্রতিনিধি : আখাউড়া খড়মপুর ওরশে গাজাসেবনসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে গত শনিবার ও রোববার দুইদিনে ভ্রাম্যমান আদালত ১১জন অপরাধীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে। পুলিশের সহায়তায় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন সুলতানা ও নুসরাত লায়লা নিরা এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ওরশের তৃতীয় দিন রোববার গাজা সেবনসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগে শহিদুল ইসলামকে ১৫ দিনের কারাদন্ড দেয়া হয়, সজিব মিয়া, আব্দুল মিয়া ও জাহাঙ্গীরকে দেয়া হয় এক মাসের কারাদন্ড। সাগর মিয়া নামক একজনকে ০৭ দিনের, ছলেমান মিয়াকে ৩ দিনের ও সুমি বেগমকে দেড় বছরের কারাদন্ড দেয়া হয়।

ওরশের দ্বিতীয় দিন শনিবার ওরশ চলাকালীন খড়মপুর মাজার এলাকায় মাদকসহ বিভিন্ন অপরাধে লিপ্ত থাকার অভিযোগে মোঃ মহসিন মিয়াকে ৭ দিনের, বোদ্ধাকে  ১৫ দিনের, সোহাগ মিয়াকে ১৫ দিনের এবং সবুজ মিয়াকে ৩ দিনের সাজা দেয়া হয়। সাজাপ্রাপ্তদের ব্রাহ্মণবাড়িয়া জেলহাজতে পাঠানো হয়েছে।

আখাউড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন সুলতানা বলেছেন, খড়মপুর ওরশ চলাকালীন অপরাধীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যহত থাকবে।