রবিবার, ২রা সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৮ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

অপহরণের ৭৫ দিন পর ফিরল মেয়েটি, এরপর…

অপহরণের আড়াই মাস পর নগরীর কয়েকদাঁড়া এলাকা থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। বুধবার (২৯ আগস্ট) রাতে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা।

এ ঘটনায় অপহরণকারী সোহাগ ইসলাম (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত সোহাগ নগরীর হোসনীগঞ্জ এলাকার শহিদুল ইসলামের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই রাজশাহী কার্যালয়ের উপপরিদর্শক (এসআই) জামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।অপহৃত ছাত্রীর মা বলেন, আমার মেয়ে এ বছর এসএসসি পাস করেছে। গত ১৭ জুন বাড়ির পাশ থেকে আমার মেয়েকে অপহরণ করেন সোহাগসহ তার কয়েকজন সহযোগী। এরপর বোয়ালিয়া থানায় মামলা দায়ের করতে চাইলেও থানা মামলা নেয়নি।

অবশেষে ২৮ আগস্ট রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেছি। আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এসআই জামাল উদ্দিন বলেন, আদালতের নির্দেশের পরিপ্রেক্ষিতে মোবাইল ফোন ট্রাকিং করে মাত্র ২৪ ঘণ্টার মধ্যে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

ওই ছাত্রী ধর্ষিত হয়েছে কী না-তা পরীক্ষার জন্য বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃত যুবক সোহাগকে আদালতের মাধ্যমে রাজশাহী কারাগারে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

রাজশাহীতে জন্মাষ্টমী উদযাপন

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চারজনের মৃত্যু

রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় নারী নিহত

মহাদেবপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

৬ বছরের ছোট প্রেমিকের সঙ্গে ধরা ২ সন্তানের জননী! এরপর…

মিরসরাইয়ে দুই বাসযাত্রী নিহতের ঘটনায় তদন্ত কমিটি

মধ্যরাতে বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

মিরসরাইয়ে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২

নিজ রাইফেলের গুলিতে প্রাণ গেল আনসার সদস্যের