মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

রবিবার নবীনগরে আসছেন এরশাদ

news-image

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : আগামী আগমী ২৮ অক্টোবর আগামী রবিবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আসছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় যোগ দিবেন। গত ২৩ অক্টোবর বুধবার রাতে জাতীয় পার্টি চেয়ারম্যান এর একান্ত সচিব মেজর মো. খালেদ আখতার (অব:) স্বাক্ষরিত এক পত্রে সফরসূচি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে পাঠানো হয়েছে। তার আগমনকে কেন্দ্র করে বেশ উৎফুল্ল এখানকার জাতীয় পার্টি নেতাকর্মীরা। এরশাদ এর আগমনকে কেন্দ্র করে নবীনগর উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠন গুলো ব্যাপক প্রস্তুতি গ্রহন করছে।

স্থানীয় নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১০.৩০ মিনিটে আয়োজিত অনুষ্ঠানে নবীনগর উপজেলা জাতীয় পার্টি আহবায়ক কাজী মো. মামনুর রশিদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পাটি সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, জাতীয় পার্টি কো-চেয়ারম্যান জি.এম কাদের, জাতীয় পার্টি প্রেসিডিয়িাম সদস্য ব্যারিস্টার আনিসুল হক মাহমুদ।

উক্ত জনসভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টি মহাসচিব এ.বি.এম রহুল আমীন হাওলাদার, এছাড়া জনসভায় বক্তব্য রাখবেন জাতীয় পার্টি প্রেসিডিয়িাম সদস্য এ্যাড. কাজী ফিরোজ রশিদ, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টি আহবায়ক এ্যাড. জিয়াউল হক মৃধা ও জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা এ্যাড. রেজাউল ইসলাম ভূইয়া প্রমুখ উপস্থিত থাকবেন। এই সমাবেশকে কেন্দ্র করে নতুন করে নবীনগর উপজেলা জাতীয় পাটি এখন উজ্জেবিত। উপজেলা জাতীয় পার্টি নেতাকর্মীরা মনে করছেন নবীনগরে পল্লীবন্ধু এরশাদ নতুন কোন বার্তা নিয়ে তাদের মাঝে হাজির হবেন।

উপজেলা জাতীয় জাতীয় পার্টি সদস্য সচিব মোসলেম উদ্দিন মৃধা জানান ২৮ অক্টোবর রবিবার পল্লীবন্ধু এরশাদ আমাদের মাঝে আশার আলো জাগাবেন। তার আগমনকে কেন্দ্র করে নবীনগর উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠন গুলো ব্যাপক প্রস্তুতি গ্রহন করছে।

এই ব্যাপারে জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপ্রতি হুসেইন মুহাম্মদ এরশাদ উপদেষ্টা ও নবীনগর উপজেলা জাতীয় পার্টি আহবায়ক কাজী মো. মামুনুর রশিদ জানান নবীনগর জাতীয় পার্টি দূর্গ হিসাবে দেশে পরিচিত ছিল। আশা করছি পল্লীবন্ধু সাবেক রাষ্ট্রপ্রতি হুসেইন মুহাম্মদ এরশাদ শান্তির বার্তা নিয়ে নবীনগরে আসবেন।

 

এ জাতীয় আরও খবর

তিন মাথা নিয়ে বেঁচে আছে সেই শিশু, অবাক চিকিৎসকরা

ছেলেধরা সন্দেহে গণপি’টুনি, পরে জানা গেল ছিঁচকে চোর

বিয়ের আসরে হঠাৎ হাজির ট্রাম্প, চুম্বন করলেন কনেকে

মিঠুন-মুশফিক ঝড়ে বড় জয় বাংলাদেশের

এরশাদের শূন্য আসন ধরে রাখা অস্তিত্বের লড়াই : যোগ্য প্রার্থীর সন্ধানে জাতীয় পার্টি

রংপুর মহানগর যুবলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ

যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন

রংপুরে ট্রাক চাপায় গণপাঠাগারের কর্মী নিহত

লিভারের ক্ষতি করে যেসব অভ্যাস

১৩৩টি গ্রামে তিন মাসে একটিও কন্যাসন্তান জন্মায়নি!

শৈলকুপায় সেচখালে ঘন জঙ্গল পাড়ের মাটি কেটে রাস্তা নির্মান

চাঁদের পর এবার সূর্যে যাবে ভারত!