সোমবার, ২৯শে অক্টোবর, ২০১৮ ইং ১৪ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

তিন পরীর নাচে আপনি মুগ্ধ হবেন (ভিডিও)

news-image

তিন পরীর নাচে আপনি মুগ্ধ হবেন (ভিডিও)

অন্যরা যা পড়ছে,,,,,,’তনুশ্রী আসলে পুরুষ, সে আমাকে ধর্ষণ করেছে’
রাখি সাওয়ান্ত এবার যেন বোমা ফেললেন। গতকাল বুধবার সাংবাদিক সম্মেলন ডেকে নিজের ওপর হওয়া যৌন নির্যাতনের কথা জানিয়েছেন তিনি। রাখির বিস্ফোরক দাবি তাঁর বন্ধু তনুশ্রী দত্ত-ই তাঁকে ধর্ষণ করেছে। এখানেই শেষ নয়, রাখির দাবি, তনুশ্রী দত্ত বাইরে থেকে মেয়ে হলেও আসলে তিনি একজন ছেলে। একজন পুরো পুরুষ তনুশ্রী১২ বছর আগে তনুশ্রী তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ করেছেন রাখি। তাকে বারবার ধর্ষণ করা হয়েছে বলে তিনি জানান। তিনি বলেন, আমার শরীর কাঁপছে তার নাম নিতে। আমাকে গ্যাং রেপ করার হুমকি দেওয়া হয়েছে। আমি স্থানীয় থানায় বিষয়টি জানিয়েছি। তনুশ্রী আমার বিরুদ্ধে ১০ কোটির মামলা করেছে আমি ৫০ কোটির মামলা করবো।

তনুশ্রী বলেন, আজ থেকে ১২ বছর আগে তনুশ্রী আমার বেস্ট ফ্রেন্ড ছিল। সে মাদক নিতো। তার পাল্লায় পড়ে আমি মাদক নিয়েছি। সিগারেটের শলাকা খালি করে সবুজ রঙের মাদক ভরা হতো। সেটা সে টানতো, আমাকেও দিত। আমিও কয়৬একবার খেয়ে বাতাসে ভেসেছি। আমার মুখে সে জোরপূর্বক এটা সে ঢুকিয়ে দিত।একই সঙ্গে বলিউড অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগকে নস্যাত্ করে দিয়ে রাখি সাওয়ান্ত বলেন, যে মানুষ নিজের যৌবনেই কিছু করতে পারলেন না, তিনি বার্ধক্যে এসে কী করবেন? উনি বাবার চরিত্রে অভিনয় করেন। অলোক নাথের পাশাপাশি গায়ক তথা সঙ্গীত পরিচালক অনু মালিককেও তিনি ভালো বলেছেন। রাখির কথায়, আমি অনু মালিকের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটিয়েছি। কখনও আমাকে ছুঁয়েও দেখেননি তিনি।

নানা পাটেকরকে নিয়ে তনুশ্রী দত্তের করা যৌন নির্যাতনের অভিযোগকেও উড়িয়ে দিয়েছেন রাখি সাওয়ান্ত। তাঁর কথা, নানা পাটেকর মহারাষ্ট্রের গর্ব। নানার বিরুদ্ধে নোংরা অভিযোগ করা হলে তিনি তাঁর প্রতিবাদ করবেন। এবং এভাবেই করবেন। রাখি এও বলেন হ্যাশট্যাগ মিটু আন্দোলনের নামে বলিউডকে বদনাম করা হচ্ছে।এর ফলে প্রযোজকরা নায়িকাদের সঙ্গে কথা বলতেই ভয় পাবেন, অনেকেই কাজ পাবেন না। আরও একধাপ এগিয়ে রাখি সাওয়ান্ত বলেন, শুধু বলিউডেই এমনটা হচ্ছে তা তো নয়। রাজনীতিতেও হয়। আরও অনেক জায়গাতেই হচ্ছে। তাঁর প্রশ্ন, কেন স্রেফ বলিউডকেই বদনাম করা হচ্ছে।

এ জাতীয় আরও খবর

প্লাস্টিকের চাল-ডালের পর বাজারে গরুর নকল মাংস, ভিডিও দেখুন

একবার হলেও এই ভিডিওটি আপনার দেখা উচিৎ (ভিডিও)

যেভাবে কোন পরিশ্রম ছাড়াই কোটি কোটি টাকার মালিক হয়েছেন তারা (ভিডিও) অন্যরা যা পড়ছে….

এই বাজারগুলিতে এমন সব জিনিস বিক্রি হয় যা আপনি কল্পনাও করতে পারবেন না (ভিডিও)

জাপানি স্কুলের অদ্ভুত দশ নিয়ম দেখুন (ভিডিও)

সকালে ঘুম থেকে যে কাজ গুলো হতে পারে চরম বিপদের কারন (ভিডিও)

বিশ্বের সবচেয়ে দামী ও বিলাসবহুল গাড়ি, যা দেখে মাথা ঘুরে যাবে আপনার (ভিডিও)

নিজের জীবনের বিনিময়ে অন্য প্রানীদের জীবন বাঁচিয়েছে যেসব প্রানী দেখুন (ভিডিওতে)

মেয়েটির দিকে দেখুন ! কীভাবে সবার সামনেই এগুলো করলো ! (ভিডিও)