বুধবার, ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

৪০ কোটি টাকা ফেলে দেয়ার পর লোকটি কী করলো দেখুন (ভিডিও)

news-image

৪০ কোটি টাকা ফেলে দেয়ার পর লোকটি কী করলো দেখুন (ভিডিও)

অন্যরা যা পড়ছে…..অভিনেত্রীকে কুকুরের সঙ্গে যৌন সম্পর্কের প্রস্তাব!
বিনোদন ডেস্ক:
যৌন হেনস্তার প্রতিবাদে বলিউডে শুরু হওয়া #মি টু ঝড় থামছেই না। একের পর এক অভিযোগ উঠছেই। আর তোপের মুখে পড়ছেন বলিউডের খ্যাতিমান তারকারা।সফল নির্মাতা সাজিদ খানের বিরুদ্ধে একাধিক নারী যৌন হেনস্তার অভিযোগ তোলেন। যার কারণে ‘হাউসফুল ৪’ সিনেমার পরিচালনা থেকে সরে যেতে হয়েছে তাকে। তার প্রাক্তন প্রেমিকা জ্যাকলিন ফার্নান্দেজও তার বিরুদ্ধে কথা বলেছেন।

এবার সাজিদ খানের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করলেন আরেক অভিনেত্রী আহানা কুমরা। ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’ খ্যাত এই অভিনেত্রী বিস্ফোরক অভিযোগ করেছেন। বললেন, অডিশন থেকে শুরু করে সাজিদ খান যেভাবে অশ্লীল প্রশ্ন করে অভিনেত্রীদের হেনস্থা করেন, তা দেখলে অবাক হতে হয়।আহানা কুমরা জানান, গত বছর একটি প্রজেক্টের জন্য সাজিদ খানের কাছে তিনি যান। তার ব্যবহার সম্পর্কে ওয়াকিবহাল ছিলেন আহানা। সালোনি চোপড়া (যিনি ইতিমধ্যেই সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন) সাজিদের বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ করেন, তার কিছুই যে ভুল নয়, তাও আন্দাজ করেছিলেন। সবকিছু জেনেও সাজিদের সঙ্গে দেখা করেন শুধুমাত্র কাজের জন্য।

আহানার অভিযোগ, সাজিদ তাকে একটি অন্ধকার ঘরে নিয়ে যান। সেখানে টিভিতে যা চলছিল, তা দেখতে বাধ্য করেন আহানাকে। ঘরের আলো জ্বালাতে বললেও তা এড়িয়ে যান সাজিদ। এরপরই শুরু হয় তার অশ্লীল প্রশ্নের বহর। সাজিদ সরাসরি জিজ্ঞাসা করেন, ‘তোমায় ১০০ কোটি দিলে কি তুমি কুকুরের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হবে?’

সেদিন সাজিদের ওই প্রশ্নের কোনো উত্তর দেননি আহানা। উল্টো তার মা যে একজন পুলিশ কর্মকর্তা, সেই কথাও জানিয়ে এসেছিলেন সাজিদকে। আহানা জানান, সেদিন অন্ধকার ঘরে নিয়ে গিয়ে বাজে প্রশ্ন করলেও সাজিদ খান সেদিন তাকে স্পর্শ করার সাহস পাননি।