বুধবার, ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া-০২ আসনে অনলাইন জরিপে অধ্যক্ষ শাহজাহান সাজু বিপুল ভোটে বিজয়ী

news-image

ব্রাহ্মণবাড়িয়া-০২(সরাইল-আশুগঞ্জ) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ‘জাদুর শহর আশুগঞ্জ’ নামে একটি ফেইসবুক পেইজের জরিপে অনলাইনে বিপুল ভোটে বিজয়ী হন সাবেক কারানির্যাতিত ছাত্রনেতা ও জাতীয় শিক্ষক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু। নতুন প্রজন্মের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক দুই ছাত্রনেতা অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু এবং মঈন উদ্দিন মঈনের মধ্যে এই জরিপ পরিচালিত হয়। ফেইসবুক ব্যবহারীকারিগন অলাইনে ব্রাহ্মণবাড়িয়া-০২ নির্বাচনী এলাকায় ভোটারগন এই জরিপে তাদের মতামত ব্যক্ত করেন। গত ৭ নভেম্বর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত এই ভোট চলে।

জরিপে মোট ৭৩২ জন ফেইসবুক ব্যবহারকারী তাদের ভোট প্রয়োগ করেন। সাবেক কারা নির্যাতিত ছাত্রনেতা ও জাতীয় শিক্ষকনেতা, শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু সর্বোচ্চ ৫৪২ ভোট পেয়ে বিজয়ী হন । নিকটতম প্রার্থী মঈন উদ্দিন মইন ১৮৬টি ভোট পান। অধ্যক্ষ শাহজাহান আলম সাজু পান ৭৫% এবং মঈন উদ্দিন মইন পান ২৫% ভোট।

উল্লেখ্য এর আগে ১ থেকে ৩ নভেম্বর জাদুর শহর আশুগঞ্জ ফেসবুক গ্রুপ পেইজে আরেকটি জরিপ পরিচালিত হয় ঐ জরিপে অধ্যক্ষ শাহজাহান সাজু সর্বোচ্চ ৪৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছিলেন। ঐ জরিপে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় প্রার্টির ছয় জন প্রার্থীর পক্ষে ভোটাররা ভোট প্রয়োগ করেছিলেন।