শনিবার, ১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

বাবার ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে!

news-image

মাদারীপুর প্রতিনিধি : বাবার ইচ্ছা পূরণ করতে মাদারীপুরের শিবচরে হেলিকপ্টারে চড়ে বিয়ে করে বৌ নিয়ে গেলেন বর এ্যাড. মো. উজ্জল মিয়া। এই বিয়েকে কেন্দ্র করে বিয়ে বাড়িসহ আশপাশের গ্রামজুড়ে ছিল উৎসবমুখর পরিবেশ। ছিল বাদ্যের ঝংকার, ছিল হরেক রকম খাবারের আয়োজন।

সরেজমিন জানা যায়, উপজেলার কাদিরপুর ইউনিয়নের ডিগ্রিরচর গ্রামের প্রবাসী দেলোয়ার হোসেন চোকদারের একমাত্র মেয়ে সুমাইয়া আক্তার লিজার সাথে শরিয়তপুরের নড়িয়া উপজেলার বিলদেওয়ানিয়া গ্রামের ব্যবসায়ী মজিবুর রহমান মোল্লার একমাত্র ছেলে এ্যাড. মো. উজ্জল মিয়ার সাথে গত ২২ জুন বিয়ের কাবিন হয়।

বর উজ্জল পরিবারসহ ঢাকার লালবাগে বসবাস করেন। তবে বরের মামা বাড়ি কনের বাড়ির পার্শ্ববর্তী হওয়ায় এই এলাকায় ছেলের যাতায়াত ছিল। ছেলের বাবার আগে থেকেই ইচ্ছে ছিল তার একমাত্র ছেলেকে হেলিকপ্টারে চড়ে শ্বশুর বাড়ি পাঠাবে ও ছেলের বউকে একইভাবে নিজের বাড়ি আনবে। সেই মোতাবেক বাবার ইচ্ছা পূরণে বর উজ্জল বুধবার দুপুরে প্রায় দু’শ বরযাত্রীসহ কনেকে নিতে শিবচর আসে।

বরযাত্রীরা তিনটি বাসে চড়ে কনে বাড়ি আসলেও বর আসে হেলিকপ্টারে চড়ে। প্রত্যন্ত গ্রামে হেলিকপ্টারে বর আসাকে কেন্দ্র করে সকাল থেকেই ছিল উৎসবমুখর পরিবেশ। একাধিক গেটে ছিল বর-কনের ছবি সংবলিত ব্যানার। বরযাত্রী ও গ্রামাবাসীদের আপ্যায়নেও ছিল ভিন্নতর সংযোজন। তবে এতসব আয়োজনেও কনের বাবা ছিল প্রবাসে। প্রবাসে থেকেও এই কন্যার বাবা আয়োজনে কোনো কমতি রাখেনি। যা প্রশংসা কুড়িয়েছে আগত সকলের। ব্যতিক্রমধর্মী এই আয়োজন সামাল দিতে উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জাহাঙ্গীর হোসেন ও থানা পুলিশের টিম।

বর উজ্জল মিয়া বলেন, বাবার ইচ্ছা পূরণ করতেই বাংলা ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের হেলিকপ্টারটি ভাড়া আনা হয়। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দিয়ে এসে নববধূকে নিয়ে আবার সেখানেই ফিরে এসেছি।কাদিরপুর ইউপি চেয়ারম্যান বিএম জাহাঙ্গীর হোসেন বলেন, হেলিকপ্টারে চড়ে এই বিয়েকে কেন্দ্র করে আমাদের গ্রামে সকাল থেকেই উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। বর নির্বিঘ্নে এসে বিয়ে করে নববধূকে নিয়ে নির্বিঘ্নে ফিরে গেছে। বিডি-প্রতিদিন

এ জাতীয় আরও খবর

বন্দুকধারীদের গুলিতে নাইজেরিয়ায় ৬৬ জন নিহত

ঢাকাসহ ৭ বিভাগে ফের ঝড়-বৃষ্টির আভাস, তাপমাত্রা কমতে পারে

আত্মসমর্পণ করলেন ১০২ ইয়াবা ব্যবসায়ী

মাটিচাপায় রোহিঙ্গার মৃত্যু

ঈশ্বরদীর রূপপুর প্রকল্পে কর্মরত রাশিয়ান যুবকের মৃত্যু

পায়রায় ৩৬০০ মেগাওয়াট ক্ষমতার এলএনজিভিত্তিক বিদ্যুৎকেন্দ্র স্থাপন করবে সিমেন্স

ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ অনুষ্ঠান শুরু

কবি আল মাহমুদের জানাজা বায়তুল মোকাররমে

ক্ষমা চাওয়ার পর মানবতাবিরোধী অপরাধের বিচার বন্ধ হবে না : কাদের

আশুলিয়ায় লাইন ফেটে রাজধানীর বড় অংশে গ্যাস সরবরাহ বন্ধ

গাপ্টিলের ব্যাটেই আবার হারলো বাংলাদেশ

আখেরি মোনাজাতে শেষ হলো প্রথম পর্বের ইজতেমা