মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

সমাবেশ স্থগিত, ঐক্যফ্রন্টের ইশতেহার ১৭ ডিসেম্বর

news-image

নিউজ ডেস্ক : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আগামী ১০ ডিসেম্বরের পূর্বনির্ধারিত সমাবেশ কর্মসূচি স্থগিত করেছে ড. কামাল হোসেনের নেতৃত্বাদীন জাতীয় ঐক্যফ্রন্ট। একইসঙ্গে আগামী ১৭ নভেম্বর আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ঘিরে ইশতেহার দেয়ার কথা বলা হয়েছে।

বৃহস্পতিবার রাতে মতিঝিলে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের চেম্বারে স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের এ তথ্য জানান ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘আমরা ১০ ডিসেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে চেয়েছিলাম। আপাতত সেটি করা হচ্ছে না। তবে ১৭ ডিসেম্বর ঐক্যফ্রন্ট কাঙ্ক্ষিত নির্বাচনী ইশতেহার ঘোষণা করবে।’

এর আগে বৃহস্পতিবার সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে জানান, পুলিশ কমিশনার ও সোহরাওয়ার্দী উদ্যান কর্তৃপক্ষের কাছে ১০ ডিসেম্বর সমাবেশ করার অনুমতি চেয়ে চিঠি দিয়েছে ঐক্যফ্রন্ট।

জানা গেছে, মূলত আসন বণ্টন ও নির্বাচনী ইশতেহারের খসড়া চূড়ান্ত করতেই বৈঠকে বসেন জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির নেতারা। বিকেল ৫টায় ড. কামালের চেম্বারে এ বৈঠক শুরু হয়। রাত পর্যন্ত বৈঠক চলে। বৈঠকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও ঐক্যফ্রন্টের করণীয় বিষয়ে আলোচনা হয়।

ড. কামাল হোসেন এবং মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও বৈঠকে আ স ম আবদুর রব, বঙ্গবীর কাদের সিদ্দিকী, মাহমুদুর রহমান মান্না, সুলতান মো. মনসুর আহম্মেদ, মোস্তফা মহসিন মন্টু, সুব্রত চৌধুরীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

সাবরেজিষ্ট্রি অফিসে এমপির হঠাৎ পরিদর্শন, নিম্নমানের পাথর দিয়ে কাজ করায় ক্ষোভ প্রকাশ

আখাউড়ার বিদায়ী ইএনও,সর্বজনের ভালবাসায় সিক্ত 

বাঞ্ছারামপুরে আলোচিত ঘটনায়-পা কেটে কোথায় রেখেছে ‘ট্রেস’ করতে পারছেনা পুলিশ

ভোটার তথ্য সংগ্রহকারীদেরকে রোহিঙ্গাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে : অতিরিক্ত সচিব

পোশাক খাতের মজুরি বাড়েনি, কমেছে ২৬ শতাংশ : টিআইবি

নাঈমের সেঞ্চুরিতে রূপগঞ্জের রান পাহাড়

শিরোপা জিততে আবাহনীর চাই ৩১৮

মুক্তি পেল সালমান-ক্যাটরিনার ‘ভারত’র ট্রেলার

প্রবাসীদের সুযোগ সুবিধা নিশ্চিত করা সরকারের দায়িত্ব : প্রধানমন্ত্রী

শোকে তিন মিনিট স্তব্ধ শ্রীলঙ্কা

‘নতুন সরকারের ১০০ দিন ছিল উদ্যমহীন’

পায়রায় টার্মিনাল নির্মাণ: পরামর্শক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি