বৃহস্পতিবার, ২১শে নভেম্বর, ২০১৯ ইং ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

দর্শক টানতে বিপিএলের খেলার সময় বদল

news-image

স্পোর্টস ডেস্ক :  টি-টোয়েন্টি ক্রিকেট আবিষ্কারের পর থেকেই দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। সেই জনপ্রিয়তার কথা চিন্তা করেই শুরু হয় ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিপিএল। দর্শকদের প্রাণের খেলা বিপিএলের ষষ্ঠ আসরের ইতিমধ্যে আট ম্যাচ শেষ হয়েছে। এখনও জমে ওঠেনি বিপিএল।

দর্শকদের কথা চিন্তা করেই খেলার সময় পেছানো হয়েছে। আগে যেখানে প্রথম ম্যাচ ১২টায় শুরু হতো, তার পরিবর্তে শনিবার থেকে শুরু হবে দুপুর দেড়টায়। আর বিকাল ৫টা ২০ মিনিটে শুরু হওয়া দিনের দ্বিতীয় ম্যাচ এখন থেকে শুরু সন্ধ্যা সাড়ে ৬টায়।

তবে শুক্রবারের ম্যাচে কোনো পরিবর্তন আসেনি। আগের পূর্বনির্ধারিত সময়ে শুক্রবার প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায়। আর দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭টায়।

সময় পেছানো প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান এবং বিপিএলের টেকনিক্যাল কমিটির প্রধান জালাল ইউনুস বলেন, প্রথম কয়েক দিনে মাঠে প্রত্যাশিত দর্শক হয়নি। তাই সময় পেছানো হয়েছে। দেড়টায় খেলা শুরু হলে অন্তত অনেক ছাত্রছাত্রী হয়তো ক্লাস শেষ করে মাঠে আসতে পারবে। সন্ধ্যার ম্যাচটিও সাড়ে ৬টায় হওয়ায় চাকরিজীবী অনেকে মাঠে আসতে পারবেন।