বুধবার, ২৭শে মার্চ, ২০১৯ ইং ১৩ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

নিরঙ্কুশ বিজয়ে বেশি খুশি না হয়ে ষড়যন্ত্রকারীদের সম্পর্কে সতর্ক থাকার আহ্বান নাসিমের

news-image

নিজস্ব প্রতিবেদক : একাদশ সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ে বেশি খুশি না হয়ে ষড়যন্ত্রকারীদের সম্পর্কে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোমবার দুপুরে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইনস্টিটিউশনে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণসভা ও চলমান রাজনীতি নিয়ে আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, যত বড় জয়, তত বড় শঙ্কা আছে। ’৭৫-এর আগেও আমাদের অনেক বড় বিজয় এসেছিল। এর পরই আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এবারও আমাদের বড় বিজয় হয়েছে। তবে এতে বেশি খুশি হওয়ার কোনো কারণ নেই। ষড়যন্ত্রকারীরা তাদের ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। এদের সম্পর্কে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

সৈয়দ আশরাফুল ইসলাম প্রসঙ্গে নাসিম বলেন, সৈয়দ আশরাফ ছিলেন আমার ছোট ভাইয়ের মতো। তার সঙ্গে আমাদের সম্পর্ক ছিল পারিবারিক। ওয়ান-ইলেভেনে সৈয়দ আরশাফ সাহসী ভূমিকা পালন করেছেন। ওই দুঃসময়ে সাহসী ভূমিকা পালন করে তিনি আওয়ামী লীগকে টিকিয়ে রেখেছেন।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, আর কোনো দিন এ দেশে সাম্প্রদায়িক শক্তি ও মৌলবাদ মাথা তুলে দাঁড়াতে পারবে না। একাদশ সংসদ নির্বাচন প্রমাণ করেছে যে প্রতিবারই এ দেশের সরকার হবে মুক্তিযুদ্ধের পক্ষের সরকার।

বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত এ সভায় সংগঠনটির সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কৃষক লীগ নেতা এমএ করিম, আবু তৌহিদ প্রমুখ। বাংলাদেশ জার্নাল

এ জাতীয় আরও খবর

নির্ভেজাল গণতন্ত্র বাস্তবায়ন করে দেশের ক্ষমতা জনগণকে বুঝিয়ে দিতে হবে : ড. কামাল

গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদা জিয়াকে মুক্ত করাই স্বাধীনতা দিবসে বিএনপির অঙ্গীকার

গণহত্যার স্বীকৃতি মেলেনি বিএনপি-জামায়াতের কারণেই : হানিফ

ধর্মের অপব্যবহার করছে ক্ষমতালোভীরা : ড. কামাল

ফখরুল বললেন, ঐক্যফ্রন্টকে ভেঙে ফেলার দালালি ও ষড়যন্ত্র হচ্ছে

ভোট পড়ার হার নিয়ে মাথা ব্যথা নেই ইসির

গণমাধ্যমকে হত্যা করছে সরকার : রিজভী

নিরুত্তাপ উপজেলা নির্বাচন

কেন বাস্তবায়ন হচ্ছে না প্রধানমন্ত্রীর নির্দেশ?

প্রধান বিরোধী দলের উপনেতার পদ পরির্বতন

জিএম কাদেরকে কো-চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি

একগুচ্ছ কর্মসূচি ঐক্যফ্রন্টের