বুধবার, ১৯শে জুন, ২০১৯ ইং ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

জুটি বাঁধবেন সালমান-দিশা

news-image

বিনোদন ডেস্ক : বলিউড অভিনয়শিল্পী সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত সিনেমা ‘কিক’। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি বক্স অফিসে সফল হয়। এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হয় সাজিদ নাদিয়াদওয়ালার।

২০১৭ সালে গুঞ্জন শোনা যায়, ‘কিক টু’ সিনেমার চিত্রনাট্যের কাজ ৮০ ভাগ শেষ। ২০১৮ সালে সিনেমাটির শুটিং শুরু হবে। কিন্তু এসবই গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থেকে গেছে।

এবার গুঞ্জন উঠেছে, চলতি বছরের শেষের দিকে ‘কিক টু’ সিনেমার শুটিং শুরু হবে। আর এতে জ্যাকলিন ফার্নান্দেজের পরিবর্তে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন ২৬ বছর বয়সি অভিনেত্রী দিশা পাটানি। সম্প্রতি সাজিদ নাদিয়াদওয়ালার অফিসে টানা কয়েকবার দেখা গেছে দিশা পাটানিকে। তারপরই এই গুঞ্জন চাউর হয়েছে। প্রকাশিত এক প্রতিবেদনে ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে আরো জানানো হয়েছে, পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে একটি সূত্র বলেন, ‘‘অন্য একটি চিত্রনাট্য নিয়ে আলোচনা করেছেন সাজিদ ও দিশা। তার মধ্যে ‘বাঘি-থ্রি’ সিনেমার চিত্রনাট্য তৈরি হচ্ছে।’’

গত বছর এক সাক্ষাৎকারে সিনেমাটি নিয়ে সাজিদ নাদিয়াদওয়ালা জানিয়েছিলেন, সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে। এতে তার সঙ্গে সহকারী চিত্রনাট্যকার হিসেবে ছিলেন সালমান খান। এছাড়া সিনেমায় সালমানের কোনো দ্বৈত চরিত্র থাকছে না। পাশাপাশি সালমানকে নিয়ে ‘কিক-থ্রি’ নির্মাণেরও ইঙ্গিত দেন এই নির্মাতা।

এ জাতীয় আরও খবর

মাকে হত্যার পর অস্ত্রের মুখে মেয়েকে ধর্ষণ

সমকামিতায় বাধ্য করায় খুন হন পুঠিয়ার সেই শ্রমিক নেতা

‘ভুল করেছি নুসরাতকে হত্যার হুকুম দিয়ে’

প্রাণের ঘিসহ নিম্নমানের ২১ পণ্যের বিরুদ্ধে মামলা

স্বামীর আকুতি স্ত্রীর ভাড়া করা খুনির হাত থেকে বাঁচতে

‘গোপন অস্ত্র’ আনল অস্ট্রেলিয়া সাকিবকে সামলাতে

বাংলাদেশ থেকে হালাল মাংস নিতে আগ্রহী আরব আমিরাত

২৮ লাখ টাকা খরচ রেলকর্মীর বাসা মেরামতে!

‘আমাকে গর্ভের সন্তানের ক্ষতির হুমকি দিয়ে বাধ্য করা হয়’

যত কুকীর্তি ওসি মোয়াজ্জেমের

শেষ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল

কাজী সমিতি ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি গঠন : মহিউদ্দিন মোল্লা সভাপতি, ভাসানী সাধারন সম্পাদক