বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

জুটি বাঁধবেন সালমান-দিশা

news-image

বিনোদন ডেস্ক : বলিউড অভিনয়শিল্পী সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত সিনেমা ‘কিক’। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি বক্স অফিসে সফল হয়। এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হয় সাজিদ নাদিয়াদওয়ালার।

২০১৭ সালে গুঞ্জন শোনা যায়, ‘কিক টু’ সিনেমার চিত্রনাট্যের কাজ ৮০ ভাগ শেষ। ২০১৮ সালে সিনেমাটির শুটিং শুরু হবে। কিন্তু এসবই গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থেকে গেছে।

এবার গুঞ্জন উঠেছে, চলতি বছরের শেষের দিকে ‘কিক টু’ সিনেমার শুটিং শুরু হবে। আর এতে জ্যাকলিন ফার্নান্দেজের পরিবর্তে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন ২৬ বছর বয়সি অভিনেত্রী দিশা পাটানি। সম্প্রতি সাজিদ নাদিয়াদওয়ালার অফিসে টানা কয়েকবার দেখা গেছে দিশা পাটানিকে। তারপরই এই গুঞ্জন চাউর হয়েছে। প্রকাশিত এক প্রতিবেদনে ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে আরো জানানো হয়েছে, পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে একটি সূত্র বলেন, ‘‘অন্য একটি চিত্রনাট্য নিয়ে আলোচনা করেছেন সাজিদ ও দিশা। তার মধ্যে ‘বাঘি-থ্রি’ সিনেমার চিত্রনাট্য তৈরি হচ্ছে।’’

গত বছর এক সাক্ষাৎকারে সিনেমাটি নিয়ে সাজিদ নাদিয়াদওয়ালা জানিয়েছিলেন, সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে। এতে তার সঙ্গে সহকারী চিত্রনাট্যকার হিসেবে ছিলেন সালমান খান। এছাড়া সিনেমায় সালমানের কোনো দ্বৈত চরিত্র থাকছে না। পাশাপাশি সালমানকে নিয়ে ‘কিক-থ্রি’ নির্মাণেরও ইঙ্গিত দেন এই নির্মাতা।