শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া শিশু অপহরনের ৪ দিন পর ময়মনসিংহ থেকে উদ্ধার ,আটক ৭

news-image

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায়র বিজয়নগর থেকে অপহরনের ৪ দিন পর জিতু মিয়া (১৩) নামে এক শিশুকে ময়মনসিংহ থেকে উদ্ধার করেছে র‌্যাব-১৪। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৭ অপহরণকারীকে আটক করা হয়েছে। অপহৃত শিশু জেলার বিজয়নগর উপজেলার কাসিমপুর গ্রামের আল আমিন মিয়ার পুত্র। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের।

এ সময় তিনি জানান, ২৫ জানুয়ারী বিজয়নগর উপজেলার কাসিমপুর থেকে জিতু মিয়া নিখোঁজ হয়। এর দুই দিন পর অপহরণকারীরা তার বাবার কাছে মোবাইল ফেনে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবী করেন। গোপন সূত্রে খবর পেয়ে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন দুর্জয় মোড়ে অভিযান চালিয়ে অপহরণকারী দলের ২ সদস্য লোকমান ও ফুরকান কে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ময়মনসিংহ থেকে চাঁন মিয়া, আজিজুল হাকিম, আলমগীর হোসেন, খায়রুল ও এরশাদকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। প্রসঙ্গত, আপহৃত শিশুর বাড়িতে চাঁন মিয়া ৫/৬ মাস যাবৎ গৃহস্থালীর কাজ করত। পরে সে শিশু জিতুকে কোমল পানীয়ের সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে অজ্ঞান করে ময়মনসিংহে নিয়ে যায়।