শুক্রবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

পাবনায় কুপিয়ে কৃষক লীগ নেতাকে হত্যা

news-image

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলায় কৃষক লীগের স্থানীয় এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার হিমাইতপুর ইউনিয়নের চর শিবরামপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম খাইরুল ইসলাম (৪৪)। তিনি ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড কৃষক লীগের সদস্য ছিলেন।

নিহত ব্যক্তির স্বজনেরা জানান, খাইরুল পেশায় নির্মাণসামগ্রী সরবরাহর ব্যবসা করতেন। পাশাপাশি মহল্লায় মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে ভূমিকা রাখছিলেন। ফলে স্থানীয় একটি চক্র দীর্ঘদিন ধরে তাঁর ওপর ক্ষিপ্ত ছিল। আজ দুপুরে তিনি মহল্লার পাশে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়েছিলেন। এ সময় একা পেয়ে দুর্বৃত্তরা তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে ও পায়ের রগ কেটে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও স্বজনেরা পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করলে কিছুক্ষণ পর তিনি মারা যান।

নিহত ব্যক্তির বড় ভাই ও ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য নূরুল ইসলাম বলেন, তাঁর ভাই সাদামাঠা জীবন যাপন করতেন। মাদক ও সন্ত্রাসের প্রতিবাদ করাতে তাঁর ভাইকে বেশ কিছুদিন ধরে হুমকি দেওয়া হচ্ছিল। এই হুমকিদাতারাই তাঁকে কুপিয়ে হত্যা করেছে বলে তাঁর দাবি। তিনি এই হত্যার বিচার চেয়েছেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব কোনো বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। হত্যাকারীদের শনাক্ত করতে তদন্ত চলছে। নিহত ব্যক্তির পরিবারকে একটি মামলা দায়েরের পরামর্শ দেওয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর

সন্ধ্যায় ব্রাজিল-আর্জেন্টিনা মহারণ

গয়েশ্বর বললেন, ভোট ছাড়া নির্বাচন হলে পেঁয়াজ ছাড়া রান্নাও হয়

২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৯ রোগী ভর্তি

পেঁয়াজ সাধারণ ক্রেতার নাগালের বাইরে চলে যাচ্ছে

আ’লীগের সম্মেলনে বিএনপিকে ‘দাওয়াত’ প্রসঙ্গে যা বললেন কাদের

সেই সরকারি কর্মকর্তা প্রত্যাহার

জীবনে সুখী হবেন যে ধরনের মেয়েদের বিয়ে করলে

পেট থেকে গ্যাস দূর করুন ওষুধ ছাড়াই

ব্রাহ্মণবাড়িয়া ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু : কবর থেকে মরদেহ উত্তোলন

বেশি ভাত খেলে ডায়াবেটিস

‘মুজিববর্ষ’ উদ্বোধনীতে ঢাকায় অনুষ্ঠানে মূল বক্তব্য দেবেন মোদি

মন্ত্রী-এমপিরা পেঁয়াজ সিন্ডিকেটের সঙ্গে সরাসরি জড়িত : রিজভী