শনিবার, ২৪শে আগস্ট, ২০১৯ ইং ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

চাঁদার দাবীতে ফতুল্লায় ব্যবসায়ী তিন ভাইকে পিটিয়ে আহত

news-image

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লায় মাল্টিপারপাস ব্যবসায়ী একই পরিবারের তিন ভাইকে চাঁদার দাবীতে আটক করে মারধরের অভিযোগে শাহ আলম গাজী টেনু নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন-প্যারাগন মাল্টি পারপাসের সিইও কাজল কুমার রায়, তার বড় ভাই বিধান কৃষ্ণ রায় এবং মেজ ভাই বিপ্লব চন্দ্র রায়। বৃহস্পতিবার রাতে ফতুল্লার পাগলা এলাকায় অবস্থিত টেনুর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

বিধান জানান, তার ছোট ভাই প্যারাগন নামে একটি মাল্টিপারপাস চালান। শাহ আলম গাজী টেনু তাদের কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দিলে ব্যবসা করতে পারবো না বলেও তিনি হুমকি দেন।

তারা তা দিতে অস্বীকৃতি জানালে টেনু তার বাহিনীর ক্যাডারদের দিয়ে তিন ভাইকে ধরে নিয়ে গিয়ে মারধর করে। খবর পেয়ে পর্যায়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করেন।

শাহ আলম গাজী টেনু তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ অস্বীকার করে বলেন, মাল্টি পারপাস থেকে এক নারী ঋণ নিয়ে তা পরিশোধ করেন। তারপরও ওই নারীকে তারা মারধরের চেষ্টা করেন।

এনিয়ে বিচার সালিশ হচ্ছিল আমার বাসায়। বিচারের এক পর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে তারা আহত হন। এখানে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নূরে আলম জানান, টেনু গাজীকে গোয়েন্দা (ডিবি) পুলিশ আটক করেছে। অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।