মঙ্গলবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

গোলাম আযমের আত্মীয়কে মনোনয়ন না দেওয়ার দাবি 

news-image
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে হাবিবুর রহমান স্টিফেনের নাম প্রস্তাব করেছেন স্থানীয় সাংসদ। এতে হাবিবুর রহমান স্টিফেনকে রাজাকার গোলাম আযমের আত্মীয় ও ভুয়া মুক্তিযোদ্ধা দাবি করে তাকে মনোনয়ন না দেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন একই উপজেলায় আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী পাঁচ প্রার্থী। শনিবার  দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের হলরুমে আওয়ামী লীগের পাঁচ জন মনোনয়নপ্রত্যাশীর উপস্থিতিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অ্যাড. সিরাজুল ইসলাম ফেরদৌস।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘দলের দু:সময়ে আন্দোলন সংগ্রামের ত্যাগী ও পরীক্ষিত নেতাদের বাদ দিয়ে চাটুকারদের দ্বারা প্রভাবিত হয়ে কুখ্যাত রাজাকার গোলাম আযমের আত্মীয়, ভুয়া মুক্তিযোদ্ধা ও দ্বৈত ধর্মের অধিকারী হাবিবুর রহমান স্টিফেনের নাম উল্লেখ করে মনোনয়ন দেয়ার প্রস্তাব দেয় বর্তমান সাংসদ। তিনি বলেন, স্টিফেনকে বাদ দিয়ে দলের ত্যাগী যেকোনো নেতাকে মনোনয়ন দিলে কারো কোনো আপত্তি থাকবে না। সংবাদ সম্মেলনে নবীনগর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক কাজী জহির উদ্দিন টিটো, কেন্দ্রীয় উপ-কমিটির বন ও পরিবেশ বিষয়ক সদস্য হাবিবুর রহমান হাবিব, ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আল আমীন, নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক উপস্থিত ছিলেন।

জানা যায়, ২৮ জানুয়ারি নবীনগর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রার্থী চূড়ান্ত করার দায়িত্ব ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সাংসদ মোহাম্মদ এবাদুল করিমকে দেন দলীয় নেতাকর্মীরা।
পরে নবীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান স্টিফেন, সাংগঠনিক সম্পাদক মোস্তফা জালাল ও জেলা আওয়ামী লীগের সদস্য শাহরিয়ার বাদলের নাম দলীয় মনোনয়নের জন্য কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত দেন সাংসদ।তবে সাংসদ দলের একক প্রার্থী হিসেবে হাবিবুর রহমান স্টিফেনের নাম কেন্দ্রে পাঠাতে বলেন।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় ২২ লাখ টাকার বৈদেশিক মুদ্রাসহ যুুুবক আটক 

ব্রাহ্মনবাড়িয়ায় মহাসড়কে ট্রাক চাপায় বৃদ্ধ নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় ৩দফা দাবি আদায়ের লক্ষে ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় ৩টি রেস্টুরেন্টকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

নানা সমস্যায় জর্জরিত ব্রাহ্মনবাড়িয়ার বক্ষব্যাধি হাসপাতালটি

ব্রাহ্মণবাড়িয়ায় আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

চড়ূইভাতি

ব্রাহ্মণবাড়িয়ায় কবি আল মাহমুদের জানাযা শেষে, দাফন সম্পন্ন

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক- সিএনজি সংর্ঘষে  চালক নিহত

নাসিরনগরে অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নেই

গোর্কণ ইউপির উপ-নির্বাচন শেষ মুর্হুতে জমে উঠেছে

দূর্নীতিবাজদের রেহাই দুনিয়াতেও না, আখেরাতেও না : ক্যা.তাজ এমপি