শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

এ কি সালাহ, নাকি অন্য কেউ?

news-image

স্পোর্টস ডেস্ক : এটা কি মোহামেদ সালাহ? নাকি সালাহর মতো দেখতে অন্য কেউ। সালাহই তো মনে হচ্ছে। কিন্তু চেহারাটা একটু যেন আলাদা। তবে কি মিসরীয় ফুটবল সুপারস্টারের মতো দেখতে আরেকজনকে পাওয়া গেল?

না, অন্য কেউ নন। এটা মোহামেদ সালাহই। একটু অচেনা অচেনা লাগছে তো? লাগারই কথা। লিভারপুরের এই তারকা ফরোয়ার্ডকে যে আগে কখনও এমন চেহারায় দেখেননি ভক্ত-সমর্থকরা।

সালাহ আছেন খোশমেজাজে। বোর্নমাউথের বিপক্ষে সহজ জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেছে তার দল লিভারপুল। সেই আনন্দের নতুন মাত্রা দিতেই যেন অন্য চেহারায় হাজির তিনি।

আগের রাতে আনফিল্ডে লিভারপুলের ৩-০ গোলের জয়ে শেষ গোলটি করেন সালাহ। পরের সকালেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ফলোয়ারদের জন্য নিজের একটি সেলফি পোস্ট করেন ফারাওয়ের দেশের এই ফুটবল রাজা।

গাড়িতে তোলা সে ছবিতে কি যেন নেই। কি নেই? নেই আসলে সালাহর সেই সুন্দর দাড়ি। কোকড়ানো চুলের সঙ্গে যে দাড়িটা একদম মিলেমিশে অন্যরকম একটু ‘লুক’ তৈরি করেছিল সালাহর।

চলতি মৌসুমে শিরোপা দৌড়ে লিভারপুল এগিয়ে যাচ্ছে দুর্দমনীয় গতিতে। যাতে আসলে গতির সঞ্চার করছেন তাদের তারকা ফরোয়ার্ড সালাহই। কিন্তু শুধু মাঠের কথা ভাবলেই হবে, নিজের একঘেয়েমিও তো দূর করা চাই।

এক ‘লুক’-এ আর কতদিন? এবার অন্য চেহারা, অন্যরকম এক সালাহ। দেখতে কিন্তু মন্দ লাগছে না!