শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

মুক্তাদির বিমান এবং তাজুল ত্রান মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি 

news-image
বিশেষ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সাংসদ র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরীকে বেসামরিক বিমান চলাচল ও পর্যটন  মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি এবং ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনের সাংসদ এবি তাজুল ইসলামকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে।
একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশনের সপ্তম দিনে সংসদীয় কমিটি গুলো গঠিত হয়েছে। সংসদের কার্যউপদেষ্টা কমিটিসহ এ পর্যন্ত মোট ৩৪টি কমিটি গঠন করা হলো।

র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরীকে সভাপতি করে করা বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্যরা হলেন— মন্ত্রী মাহবুব আলী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আসলামুল হক আসলাম, কাজী ফিরোজ রশীদ, তানভীর ইমাম, আশেক উল্লাহ রফিক, আনোয়ার হোসেন খান ও শেখ তন্ময়।

বি এম তাজুল ইসলামকে সভাপতি করে করা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্যরা হলেন— প্রতিমন্ত্রী ডা. এনামুল হক, সোলায়মান জোয়ার্দার ছেলুন, পঞ্চানন বিশ্বাস, আফতাব উদ্দিন, মীর মোস্তাক আহমেদ রবি, জুয়েল আরেং, মজিবুর রহমান চৌধুরী ও মাসুদ উদ্দিন চৌধুরী।