মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

জয়া আহসানের সৌন্দর্য রহস্য ভিডিওতে ভাইরাল

news-image

বিনোদন প্রতিবেদক : দিন দিন জনপ্রিয়তা বাড়ছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের। রূপ ও অভিনয় গুণে তিনি মাতিয়ে চলছেন সিনেমাপ্রেমীদের।

সম্প্রতি ভাইরাল হলো এই অভিনেত্রীর একটি ভিডিও। সেখানে দেখা গেল শরীরচর্চায় ব্যস্ত তিনি। শারীরিকভাবে ফিট থাকার কসরতে মনোযোগ তার।

বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান টলিউডেও সমান জনপ্রিয়। ৪৬ বছরের অভিনেত্রীর গ্ল্যামার যেন দিন দিন বাড়ছে। নিয়মিত জিমে সময় কাটান তিনি। শরীরী কসরতেই জয়া এমন ফিট। ভাইরাল হওয়া সেই ভিডিওতে যেন তারই প্রমাণ দিলেন জয়া।

এই মুহূর্তে জয়া বাংলাদেশে। সেখানকার রুসলান স্টুডিওতে শরীরচর্চা করতে দেখা গেল তাকে। নিজের ইনস্টাগ্রাম ও ফেসবুকে সেটি শেয়ার করেন তিনি। ভিডিওটির ক্যাপশনে জয়া লিখেছেন, ‘অল প্রগ্রেস টেকস প্লেস আউটসাইড দ্য কমফোর্ট জোন’।

সর্বশেষ জয়া আহসানকে দেখা গেছে ‘দেবী’ সিনেমায়। এখানে অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও হাজির হয়েছেন তিনি।

বর্তমানে মুক্তির অপেক্ষায় তার বেশকিছু ছবি। তার মধ্যে উল্লেখযোগ্য ‘বৃষ্টি তোমাকে দিলাম’।

“All progress takes place outside the comfort zone.”#health #fitness #fit #hardworkpays #fitnessaddict #fitspo #workout #bodybuilding #cardio #gym #training #instahealth #healthychoices #active #strong #motivation #instagood #determination #lifestyle #cleaneating #exercise #movie #jayaahsan #ruslansstudio

Posted by Jaya Ahsan on Monday, February 11, 2019