মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

news-image
বিশেষ প্রতিনিধি , ব্রাহ্মণবাড়িয়া  : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত পোস্টার-ব্যানার ছিঁড়ে অগ্নিসংযোগ করার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে স্থানীয় আওয়ামীলীগ সুপারিশকৃত চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান স্টিফেনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।
সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া দ্রুত বিচার আদালতে নবীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির সদস্য রাসেল বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এতে স্টিফেনসহ নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২০/৩০ জনকে আসামি করা হয়েছে। বিচারক মোহাম্মদ সারওয়ার-ই আলম মামলার নালিশি অভিযোগটি এজাহার হিসেবে গণ্য করে পরবর্তী কার্যগ্রহণের জন্য  নবীনগর থানা পুলিশকে নির্দেশ দিয়েছেন।
মামলায়, হাবিবুর রহমান স্টিফেনের বিরুদ্ধে গত ১০ ফেব্রুয়ারি উপজেলা পরিষদের ডাক বাংলোর পাশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত ২০০টি পোস্টার ও ১০টি ব্যানার এবং সভা  ভাংচুরের অভিযোগ আনা হয়। ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল প্রথম আদালতের বেঞ্চ- সহকারি মো: হালিমুর রহমান মোল্লা মামলার সত্যতা নিশ্চিত করেন
উল্লেখ্য, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্থানীয় আওয়ামীলীগ সুপারিশকৃত চেয়ারম্যামন প্রার্থী হাবিবুর রহমান স্টিফেনের সাথে সুপারিশ বি ত নেতাকর্মীদের বিরোধ চলে আসছে।

এ জাতীয় আরও খবর