সোমবার, ২০শে মে, ২০১৯ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

কসবায় চুরি হওয়া ৪টি সিএনজি উদ্ধার,আটক ২

news-image
কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সোমবার দিনগত রাতে চুরি হওয়া চারটি সিএনজি সহ দুই চোরকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে কসবা টি.আলী বাড়ি মোড় সহ বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে সিএনজি চোর সিন্ডিকেটের দুই সদস্য সহ তাদের চুরি করা সিএনজিগুলো উদ্ধার করে পুলিশ। দু’জনকে আটক করলেও সিন্ডিকেটের আরো তিনজন পলাতক। আটককৃতরা হলো উপজেলার আকছিনা গ্রামের মৃত সারু মিয়ার ছেলে মো.আল আমিন (৩২) ও শান্তিপুর গ্রামের মৃত আবদুল আজিজ মিয়ার ছেলে মোশারফ হোসেন মুসা। বাকি পলাতক তিনজন হলো মো.খোকন মিয়া, মো.মনির হোসেন ও মো.ছালাউদ্দিন। এস.আই আবু বকর বাদি হয়ে তাদের বিরুদ্ধে কসবা থানায় মামলা রুজু করেছে।
কসবা থানা অফিসার ইনচার্জ আবদুল মালেক জানান; গত সোমবার রাতে উপজেলার বায়েক থেকে একটি চুরি করা সিএনজি নিয়ে আটককৃত আলামিন পালিয়ে যাওয়ার সময় গোপন সংবাদে এস.আই রুবেল ও এস.আই আবু বকরের নেতৃত্বে কসবা টি.আলী বাড়ি মোড়ে অবস্থান নেয় পুলিশ। আলামিনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে সিএনজিটি চুরির বলে স্বীকার করে এবং সে আরো তিনটি চুরি করা সিএনজির সন্ধান দেয়। তার দেয়া তথ্য অনুযায়ী সিএনজি চোর সিন্ডিকেটের অন্যান্য আসামীদের বাড়িতে অভিযান চালিয়ে বাকি তিনটি সিএনজি ও মোশারফকে আটক করে পুলিশ।
বাকি তিনজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। আটককৃতদের ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ জাতীয় আরও খবর

বিদেশী ব্র্যান্ডের নামে আলমাস, বিডি বাজেট বিউটি, মোস্তফা মার্টে নকল কসমেটিক্স!

প্রতারণা: সাদা ছাগলে কলপ মেখে বিক্রি!

যে সব অস্ত্রের কারণে ইরানকে ভয় পায় আমেরিকা-ইউরোপ

সরকারি কর্মকর্তা-কর্মচারীকে কী বলে ডাকবেন- জানতে চেয়ে আবেদন!

অ্যাপল বয়কটের ঘোষণা দিচ্ছে চীনারা

নিজস্ব অপারেটিং সিস্টেম ‘হংমেং’ আনছে হুয়াওয়ে

সময়ের আগেই তৈরী ৩ সেতু, বরাদ্দের ৭০০ কোটি টাকা ফেরত দিল জাপানিরা

কে এই ব্যারিস্টার রুমিন ফারহানা?

উচ্চ শ্রেণীর সঙ্গে চেয়ারে খেতে বসায় পিটিয়ে হত্যা

ঘর থেকে পুলিশের মরদেহ উদ্ধার

মাশরাফি হিরো হলে ভালোই লাগবে: পূজা চেরি

কিউবায় আবিষ্কার হলো মরণ রোগ ক্যান্সারের টিকা, রোগমুক্ত হবে শতকোটি মানুষ