শুক্রবার, ২২শে মার্চ, ২০১৯ ইং ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

সাঁতারে ৮ রেকর্ড জুনাইনার, জুয়েলের ৫

news-image

স্পোর্টস ডেস্ক : ম্যাক্স গ্রুপ ২৯তম জাতীয় সাঁতার প্রতিযোগিতায় আটটি রেকর্ড গড়েছেন বাংলাদেশ নৌবাহিনীর সাঁতারু জুনাইনা আহমেদ। পাঁচটি নতুন রেকর্ড গড়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর জুয়েল আহমেদ। বুধবার মিরপুর সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে শেষ হয়েছে চার দিনব্যাপী এ প্রতিযোগিতা।

জাতীয় সাঁতারে বাংলাদেশ বাংলাদেশ নৌবাহিনী ৩২ স্বর্ণ, ২০ রৌপ্য ও ১৫ ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ সেনাবাহিনী ১০ স্বর্ণ, ১৯ রৌপ্য ও ১৭ ব্রোঞ্জ পদক পেয়ে রানার্সআপ হয়েছে। বগুড়া সুইমিং সেন্টার বগুড়া ১ রৌপ্য ও ১ ব্রোঞ্জ, কুষ্টিয়া জেলার আমলা সুইমিং ক্লাব ৩ ব্রোঞ্জ, ইছামতি সুইমিং ২ ব্রোঞ্জ, পাবনা জেলা ক্রীড়া সংস্থা ১ ব্রোঞ্জ, বাংলাদেশ পুলিশ ১ ব্রোঞ্জ এবং চাঁপাইনব্বগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ১ ব্রোঞ্জ পেয়েছে।

বুধবার সমাপনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেছেন বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সভাপতি নৌবাহনী প্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরী। বক্তব্য রাখেন ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ, পৃষ্ঠপোষক ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি গোলাম মোহাম্মদ আলমগীর।