মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

কসবায় নবাগত সিভিল সাজর্নকে সংবর্ধনা

news-image

কসবা প্রতিনিধি : কসবায় নবাগত সিভিল সার্জন ডা:মো. শাহ আলমকে সংবর্ধনা দিলেনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও কর্মকর্তা- কর্মচারীগন। শনিবার (২৩ মার্চ) দুপুরে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের হল রুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স সহ মাঠ পর্যায়ের কমিউনিটি কিনিক কর্মকর্তা- কর্মচারীরাও উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: কে এম হুমায়ুন কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবাগত সিভিল সার্জন ডা: মো.শাহআলম। বিশেষ অতিথি ছিলেন; কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: ইসহাক বাবু, ডা: আসাদুজ্জামান মিয়া, ডা: রাহাত হাসান, ডা: মাহবুবা খানম, ডা:নুরে আলম ও ডা; ওবায়দুল হক। উপজেলা সরকারী কর্মচারী কল্যান পরিষদের সাধারন সম্পাদ্ক মো.ইব্রাহীম খলিলের সঞ্চালনায় বক্তব্য রাখেন: মো.আনোয়ার হোসেন, আবু জামাল, শওকত চৌধুরী ও আরিফুল ইসলাম সোহাগ প্রমুখ।
প্রধান অতিথির বক্তৃতায় সিভিল সার্জন ডা:শাহ আলম বলেন; সরকারের নির্দেশনা অনুযায়ী তৃণমুল পর্যায়ে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ডাক্তার থেকে শুরু করে মাঠকর্মীদেরও আন্তরিকতার সহিত কাজ করে সরকারের ভিশন বাস্তবায়ন করতে হবে।

এ জাতীয় আরও খবর