শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

রাতে মাঠে নামবে চেন্নাই ও মুম্বাই

news-image

আইপিএলে আজ একমাত্র ম্যাচে রাতে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। এদিকে পয়েন্ট তালিকায় শীর্ষে আছেন চেন্নাই। আর তলানীতে অবস্থান করছে মুম্বাই।মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় মুখোমুখি হবে চেন্নাই ও মুম্বাই। এ ম্যাচ মাঠ থেকে সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন, স্টার স্পোর্টস ২।এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে মুম্বাই। একটি জয় ও দুইটিতে হারের স্বাদ পেয়েছে তারা। আজকের ম্যাচ দিয়ে আইপিএলে প্রথম দল হিসেবে ১০০তম ম্যাচ খেলবে মুম্বাই। তাই জয় দিয়েই এ মাইলফলক স্পর্শ করতে চায় রোহিতের দল।

অন্যদিকে টানা তিন ম্যাচে জিতেছে চেন্নাই সুপার কিংস। চতুর্থ জয় নিতে মুম্বাইয়ের বিপক্ষ লড়াই শীর্ষস্থান ধরে রাখবে তারা। এই টানা জয় তুলতে একাদশে কোন পরিবর্তন হওয়ার সম্ভাবনা নেই।

মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভাব্য একাদশঃ রোহিত শর্মা, কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, যুবরাজ সিং, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, মায়াঙ্ক মার্কান্ডে, মিচেল ম্যাকক্লেনাগান, লাসিথ মালিঙ্গা, জাসপ্রিত বোমরাহ।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশঃ শেন ওয়াটশন, আম্বাতি রাইডু, সুরেশ রায়না, কেদার যাদব, ধোনি, ডোয়াইন ব্রাভো, জাদেজা, মিশেল সান্টার, দিপক চাহার, সার্দুল ঠাকুর, ইমরান তাহির।

এ জাতীয় আরও খবর

বিএনপিতে যোগদান দিলেন গাজীপুর পৌরসভার সাবেক মেয়র

খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাইলেন ফখরুল

ডেঙ্গুতে কলেজ ছাত্রের মৃত্যু

রেকর্ড বৃষ্টি : তলিয়ে গেছে খুলনা

শোক দিবসের অনুষ্ঠানে আ. লীগ নেত্রী ‘হাসিতে ফেটে’ পড়লেন, ভিডিও ভাইরাল

রোহিঙ্গা নির্যাতন : আর্ন্তজাতিক অপরাধ ট্রাইব্যুনাল তদন্ত করবে না

ইরানের বিরুদ্ধে যুদ্ধ হলে গোটা মধ্যপ্রাচ্যে আগুন জ্বলবে : হিজবুল্লাহ

পলাতক ২১ জঙ্গি ১৪ বছরেও ধরা পড়েনি

ফিরতি হজ ফ্লাইট শুরু

‘চলন্তিকা বস্তিতে আগুনে ক্ষতিগ্রস্ত তিন হাজার পরিবার’

ট্রাক চাপায় ট্রাফিক কনস্টেবল নিহত

পাবনায় গণপিটুনিতে ডাকাত সন্দেহে ২ জন নিহত