শুক্রবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

রাতে মাঠে নামবে চেন্নাই ও মুম্বাই

news-image

আইপিএলে আজ একমাত্র ম্যাচে রাতে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। এদিকে পয়েন্ট তালিকায় শীর্ষে আছেন চেন্নাই। আর তলানীতে অবস্থান করছে মুম্বাই।মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় মুখোমুখি হবে চেন্নাই ও মুম্বাই। এ ম্যাচ মাঠ থেকে সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন, স্টার স্পোর্টস ২।এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে মুম্বাই। একটি জয় ও দুইটিতে হারের স্বাদ পেয়েছে তারা। আজকের ম্যাচ দিয়ে আইপিএলে প্রথম দল হিসেবে ১০০তম ম্যাচ খেলবে মুম্বাই। তাই জয় দিয়েই এ মাইলফলক স্পর্শ করতে চায় রোহিতের দল।

অন্যদিকে টানা তিন ম্যাচে জিতেছে চেন্নাই সুপার কিংস। চতুর্থ জয় নিতে মুম্বাইয়ের বিপক্ষ লড়াই শীর্ষস্থান ধরে রাখবে তারা। এই টানা জয় তুলতে একাদশে কোন পরিবর্তন হওয়ার সম্ভাবনা নেই।

মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভাব্য একাদশঃ রোহিত শর্মা, কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, যুবরাজ সিং, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, মায়াঙ্ক মার্কান্ডে, মিচেল ম্যাকক্লেনাগান, লাসিথ মালিঙ্গা, জাসপ্রিত বোমরাহ।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশঃ শেন ওয়াটশন, আম্বাতি রাইডু, সুরেশ রায়না, কেদার যাদব, ধোনি, ডোয়াইন ব্রাভো, জাদেজা, মিশেল সান্টার, দিপক চাহার, সার্দুল ঠাকুর, ইমরান তাহির।

এ জাতীয় আরও খবর

সন্ধ্যায় ব্রাজিল-আর্জেন্টিনা মহারণ

গয়েশ্বর বললেন, ভোট ছাড়া নির্বাচন হলে পেঁয়াজ ছাড়া রান্নাও হয়

২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৯ রোগী ভর্তি

পেঁয়াজ সাধারণ ক্রেতার নাগালের বাইরে চলে যাচ্ছে

আ’লীগের সম্মেলনে বিএনপিকে ‘দাওয়াত’ প্রসঙ্গে যা বললেন কাদের

সেই সরকারি কর্মকর্তা প্রত্যাহার

জীবনে সুখী হবেন যে ধরনের মেয়েদের বিয়ে করলে

পেট থেকে গ্যাস দূর করুন ওষুধ ছাড়াই

ব্রাহ্মণবাড়িয়া ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু : কবর থেকে মরদেহ উত্তোলন

বেশি ভাত খেলে ডায়াবেটিস

‘মুজিববর্ষ’ উদ্বোধনীতে ঢাকায় অনুষ্ঠানে মূল বক্তব্য দেবেন মোদি

মন্ত্রী-এমপিরা পেঁয়াজ সিন্ডিকেটের সঙ্গে সরাসরি জড়িত : রিজভী