বুধবার, ১৭ই এপ্রিল, ২০১৯ ইং ৪ঠা বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

রংপুরে পুলিশের এসআইসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

news-image

নিজস্ব প্রতিবেদক,রংপুর : রংপুরের পীরগাছা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক উপ-পরিদর্শক পুলিশ (এসআই), উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের ছেলেসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে পীরগাছা উপজেলার অন্নদানগর জাদু লস্কর এলাকার সাবেক মেম্বার নুরুল ইসলামের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা থানা পুলিশের ওসি (তদন্ত) মো. আজিমুদ্দিন। তিনি জানান, ইয়াবার বড় চালান হাতবদল হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অন্নদানগরে অভিযান চালানো হয়। এ সময় কুড়িগ্রাম সদর থানা উপ-পরিদর্শক ইজ্জ্বত আলী ও স্থানীয় পাঁচ যুবককে ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

ইজ্জ্বত আলী অন্নদানগর ইউনিয়নের পঞ্চানন গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।গ্রেফতারকৃতরা হলেন- জাদুলষ্কর এলাকার সাবেক মেম্বার নুরুল ইসলামে ছেলে মামুন মিয়া, একই গ্রামের আব্দুল আজিজের ছেলে আরিফ হোসেন, সাইফুল ইসলামের ছেলে জিয়াউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকতার ভূঁইয়ার ছেলে পিয়াল ও অন্নদানগরের আফসার ভূঁইয়ার ছেলে পিংকু। গ্রেফতার সকলেই পীরগাছা উপজেলার বাসিন্দা।এদিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হলেও ইয়াবার পরিমাণ নিয়ে তথ্য দিতে অপারগতা দেখিয়েছেন থানার ওসি।

তবে থানা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃতদের কাছ থেকে ২৫০ পিস ইয়াবা উদ্ধার দেখানো হয়েছে।এদিকে, পীরগাছায় কর্মরত বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিক ও স্থানীয়রা জানান, পুলিশ কুড়িগ্রাম সদর থানার এসআই ইজ্জত আলীর কাছ থেকে ১৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করলেও পীরগাছা থানার পুলিশ জব্দ তালিকায় মাত্র ২৫০ পিস ইয়াবা দেখিয়েছে। এ ব্যাপারে পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে গতকাল মঙ্গলবার দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

মসজিদ নির্মাণের পক্ষে রায় দিল ফ্রান্সের আদালত !

মাদক নির্মূলে মেধাবী তরুণ সমাজকে এগিয়ে আসতে হবে : স্পীকার

চলন্ত ট্রেনে নারীর গোপন ভিডিও, যুবকের কারাদণ্ড

ভর্তিতে অসহযোগিতা, রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাড়ছেন সোমালিয়ান শিক্ষার্থীরা

দুর্নীতি মামলায় নড়াইল জেলা পরিষদ চেয়ারম্যানসহ নয়জনের জরিমানা

পীরগাছায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে কিশোরের মৃত্যু

বাংলাদেশে মাছে আর ফরমালিন নেই!

রংপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ : কৃষি কর্মকর্তার যাবতজীবন কারাদন্ড

যে কারণে বিশ্বকাপ দলে মোসাদ্দেক-রাহী

ধর্ষণ: ভিক্টিমের জবানবন্দি নেবেন নারী ম্যাজিস্ট্রেট

আশুগঞ্জে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫

ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আমবাগানে থাকবে পুলিশ