সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীর সমর্থনে জনসভা

news-image

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ‘আপনাদেরকে আমার অনেক প্রয়োজন। সবাই মিলে আমাকে গন্তব্যে পৌঁছে দিন। আমি আপনাদের সেবায় কাজ করব। আমি নেতা হতে আসিনি, আপনাদের পাশে থাকার জন্য এসেছি।

আপনারা দয়া করে আমাকে ভোট দেন তাহলে আমি আপনাদের পাশে থাকতে পারব’। এভাবেই নিজের জন্য ভোটের আকুতি জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফর রহমান।

শনিবার বিকেলে বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের পত্তন গ্রামের ফকিরপাড়া মাজার চত্বরে আয়োজিত এক জনসভায় তিনি এ আকুতি জানান। নাছিমা কুয়েত-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি লুৎফর রহমানের সহধর্মীনি। তিনি আসন্ন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে লড়তে চান।

নাছিমার সমর্থনে কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক শাহ্ জামাল রানার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন, সাবেক উপমন্ত্রী ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ূন কবির এবং কুয়েত-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি লুৎফর রহমান।

এ সময় বক্তারা বলেন, নাছিমা নির্দিষ্ট কোনো দলের মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চান না। তিনি সব মানুষের ভালোবাসা চান বলেই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। এলাকার উন্নয়নের জন্য দলমত নির্বিশেষে সবাইকে নাছিমার জন্য এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা।

এ জাতীয় আরও খবর

রংপুরের রোজ হাসপাতালে পেটে গজ- ব্যান্ডেজ রেখে সেলাই, প্রসূতির মৃত্যু

মধ্যপ্রাচ্যের ৫ দেশে গৃহকর্মী না পাঠাতে রিট

মেয়র আরিফ লাইনে দাঁড়িয়ে পেঁয়াজ কিনলেন!

আখাউড়ায় ২৯শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পেঁয়াজ আসছে ইউরোপের ৪ দেশ থেকে

‘বলিভিয়ায় খুব শিগগিরই নতুন নির্বাচন হবে’

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পারিবারিক জমায়েতে গুলিবিদ্ধ ১০, নিহত ৪

বিমানের যাত্রীসেবার মান বাড়ছে না কেবিন ক্রু সংকটে

রোহিঙ্গা প্রত্যাবাসনের প্রধান বাধা বাংলাদেশের অসহযোগিতা : মিয়ানমার

হোয়াটমোর মুশফিকদের টেস্ট উপভোগ করার পরামর্শ

গ্রিজমান বললেন, বার্সেলোনায় খেলা সহজ না

শাকিবকে রাজউকের ১০ লাখ টাকা জরিমানা