শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

সাবরেজিষ্ট্রি অফিসে এমপির হঠাৎ পরিদর্শন, নিম্নমানের পাথর দিয়ে কাজ করায় ক্ষোভ প্রকাশ

news-image

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : আজ মঙ্গলবার সকালে সমাজ কল্যান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি নাসিরনগরে উপজেলা সাবরেজিষ্ট্রি অফিসের নতুন ভবনের নিমার্ণ কাজের আকস্মিক পরিদর্শনে যান।

এসময় নির্মাণকাজে বিভিন্ন অনিয়মের কথা স্থানীয় লোকজন এমপি মহোদয়ের কাজে তুলে ধরেন। তিনি নিম্নমানের পাথর দিয়ে নিমার্ণকাজ করায় ক্ষোভ প্রকাশ করেন এবং এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সাবরেজিষ্ট্রারকে নিদের্শ দেন। পরে এমপি মহোদয় উপজেলা খাদ্য গুদাম,নাসিরনগর বাজার,উপজেলা যুব উন্নয়ন অফিস,মহিলা বিষয়ক অধিদপ্তর,একটি বাড়ি একটি খামার,বিআরডিবি ও স্থানীয় কৃষি ব্যাংকে বয়স্কভাতা প্রদান কার্যক্রম পরিদর্শন করেন। বসিয়ে না রেখে দ্রুত বয়স্ক ও অসহায় মানুষদেরকে ভাতা প্রদানের জন্য ব্যাংক কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

পরিদর্শনকালে কতিপয় অফিসের কর্মকর্তাদের না পেয়ে অসন্তোষ প্রকাশ করেন।এছাড়াও সরকারি জায়গা দিয়ে এক বিএনপির কেন্দ্রীয় নেতার বাসভবনে যাওয়ার ব্যক্তিমালিকানা রাস্তা তৈরি করার বিষয়টি দৃষ্টিগোচর হয় এবং ক্ষোভ প্রকাশ করেন। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।