শনিবার, ২০শে জুলাই, ২০১৯ ইং ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

বঙ্গমাতা ফুটবলে অস্ট্রেলিয়ান ক্রিকেটারের হবু স্ত্রী

news-image

স্পোর্টস ডেস্ক : বিশ্বের নানা প্রান্তে টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি লিগগুলোতে দাপিয়ে বেড়ান বেন কাটিং। বিগ ব্যাশ লিগ থেকে শুরু করে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল), আফগান প্রিমিয়ার লিগ (এপিএল) পর্যন্ত ক্রিকেটের ছোট ফরম্যাটের জনপ্রিয় সব আসরে দেখা যায় অস্ট্রেলিয়ান এই অলরাউন্ডারকে। আইপিএলের এবারের আসরে ৩২ বছর বয়সী এই তারকা খেলছেন মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে। ঠিক সেসময়ই তার হবু স্ত্রী ইরিন ভিক্টোরিয়া হল্যান্ড অবস্থান করছেন বাংলাদেশে। এসেছেন বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপ টুর্নামেন্টের উপস্থাপক হিসেবে।

কয়েকদিন আগে ইরিন কাজ করেছেন পাকিস্তান সুপার লিগে (পিএসএল)। তার আগে আইপিএলেও মাইক হাতে দেখা গিয়েছিল তাকে। উপস্থাপনা ছাড়াও ইরিনের আরেকটি বড় পরিচয় রয়েছে। ২০১৩ সালে মিস ওয়ার্ল্ড অস্ট্রেলিয়া/ওশেনিয়া নির্বাচিত হয়েছিলেন। এর পর স্বদেশী ক্রিকেটার বেন কাটিংয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন।

সম্প্রতি ডেইলি মেইল অস্ট্রেলিয়া সুপার মডেল ইরিনকে প্রশ্ন করেছিল, কাটিংয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন কবে? তিনি উত্তর দিয়েছিলেন শিগগিরই।

আরটিভি অনলাইনের মুখোমুখি হওয়ার পর জানালেন প্রথমবার বাংলাদেশ সফরে এসেছেন তিনি। ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত বলেই মাশরাফি-সাকিব-তামিমদের চেনেন ভালোমতোই।

ক্রীড়াপ্রেমী এই উপস্থাপক নিয়মিত ফুটবলের খোঁজ খবরও রাখেন। তবে এবারই প্রথমবারের মতো জড়িয়েছেন ফুটবলের সঙ্গে। তিনি বলেন, বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবল। এর সঙ্গে যোগ হবার মাধ্যম কে-স্পোর্টস। আর তাই প্রতিষ্ঠানটির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

বাংলাদেশের নারী ফুটবলের উত্থান দেখে বিস্মিত ইরিন। তার ভাষায়, খুব কাছ থেকে বাংলাদেশসহ এশিয়ার বেশ কয়েকটি দেশের নারীদের খেলা দেখছি। আশা করছি যারা সেরা ফুটবল খেলবে তারাই টুর্নামেন্ট জিতে নেবে।


অস্ট্রেলিয়ান অলরাউন্ডার বেন কাটিংয়ের সঙ্গে ইরিন হল্যান্ড

নারীদের নিয়ে আন্তর্জাতিক মানের একটি টুর্নামেন্ট আয়োজন করায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে), কে-স্পোর্টস ও এর সঙ্গে সম্পৃক্ত হওয়ায় আরটিভিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এ জাতীয় আরও খবর

ভারতীয় গণমাধ্যম যেভাবে দেখছে পিয়া সাহার অভিযোগ

আমরা কেমন দল ‘টি-টোয়েন্টি’ বিশ্বকাপে দেখাব: রশিদ খান

ইউএনও নিজেই বানভাসি!

অজ্ঞান করে ৫ বছরের শিশু নিয়ে পালানোর সময় নারী আটক

আইসিইউতে ভর্তি শিক্ষামন্ত্রীর স্বামী

তুরস্কে শ্রেষ্ঠ শিক্ষার্থী হলেন বাংলাদেশের রাশেদ

অবসর নয়, আর্মিতে যোগ দিতে দল ছাড়লেন ধোনি

ইংল্যান্ড অধিনায়কও বললেন ফাইনালের ফল ‘ন্যায্য হয়নি’

মসজিদ থেকে রিয়েলভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে গেলেন হজ কর্মকর্তা

যুক্তরাষ্ট্রে কৃত্রিম কিডনি আবিষ্কারে বাংলাদেশি বংশোদ্ভূত বিজ্ঞানীর সাফল্য!

মিন্নির বাবার হুমকি, আমার মেয়ের কিছু হলে আমি আ’ত্মহ’ত্যা করমু

প্রিয়া সাহার অভিযোগ শুনে হেলিকপ্টার খুঁজলেন ট্রাম্প!